২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় অভিযোগপত্রের বাইরে আরও ২০ জনের সাক্ষ্য নেওয়ার আবেদন

0
562

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় অভিযোগপত্রের বাইরে আরও ২০ জনের সাক্ষ্য নিতে আবেদন করা হয়েছে। রাষ্ট্রপক্ষ থেকে এই আবেদন করা হয়। হাকিম শাহরিয়ার মাহমুদ আদনানের আদালতে নতুন করে সাক্ষ্য নেওয়ার আবেদন করা হয়েছে। আসামি মাওলানা আব্দুর রশীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়েছে। নতুন সাক্ষী নেওয়ার আবেদনে বলা হয়, ন্যায় বিচারের স্বার্থে মামলা প্রমাণের জন্য তাদের সাক্ষ্য নেওয়া জরুরি। মামলার রাষ্ট্রপক্ষের প্রধান কৌঁসুলি সৈয়দ রেজাউর রহমান জানান, তদন্ত কর্মকর্তার কাছে জবানবন্দি দেওয়া তিনজনের নামও এই তালিকায় রয়েছে, যাদের অভিযোগপত্রে সাক্ষীদের কলামে অন্তর্ভুক্ত করা হয়নি।

গত ২ ফেব্রুয়ারি নাজিমউদ্দিন রোডের বিশেষ এজলাসে এ আবেদন করা হয়, যার ওপর আংশিক শুনানি হয়। শুনানির পরবর্তী দিন রাখা হয়েছে আগামী ৮ ফেব্রুয়ারি। আবেদনের বিরোধিতা করেন আসামিপক্ষের আইনজীবীরা।

২১  আগস্ট গ্রেনেড হামলার দুই মামলায় গত ১ এবং ২ ফেব্রুয়ারি ২০৭ নম্বর সাক্ষী, ঘটনার সময় মতিঝিল থানার এসআই মনির হোসেনের সাক্ষ্য নেওয়া হয়। এর আগে গত ২৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীরের সাক্ষ্য গ্রহণ শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here