আনুশকাকে সম্পর্কে ফেরাতে মরিয়া বিরাট!

0
575

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দেওয়ার পর আনুশকা-বিরাটের বিচ্ছেদের গুজবে সরগরম বলিউড। দু’জনের ঘনিষ্ঠ সুত্র যা বলছে, তাতে পালে আরও হাওয়া লাগছে। কিন্তু এবার সেই ঘনিষ্ঠ সূত্রের মুখেই শোনা গেল অন্য খবর। শোনা গেল, বিরাট নাকি আনুশকাকে সম্পর্কে ফেরাতে মরিয়া হয়ে উঠেছেন।

বিশ্বকাপে বিরাট কোহলির খারাপ পারফর্ম্যানেসর জন্য ক্রিকেটপ্রেমীরা দায়ি করেছিল আনুশকাকে। আনুশকার ফ্যানেরা আবার সেই অভিযোগ মানতে পারেনি। ফলে সেই সময় একটা বড় বিতর্ক উঠেছিল। অতবড় বিতর্কের পরও আনুশকা-বিরাটের সম্পর্কে চিড় ধরেনি। কিন্তু এবার, বিরাটের বিয়ের প্রস্তাব যখন আনুশকা প্রত্যাখ্যান করলেন, বিরাট নাকি আর ধৈর্য ধরতে পারেননি।

তারপরই ঘটে ইনস্টাগ্রামে আনফলো করার ঘটনা। কিন্তু প্রেমিকার সঙ্গে দূরত্বও নাকি সহ্য হচ্ছে না বিরাটের। তাই আনুশকাকে সম্পর্কে ফেরাতে তিনি নাকি পূর্ণ উদ্যোগ নিচ্ছেন। হাজার চেষ্টা করেও আনুশকার প্রতি নিজের প্রেম কমাতে পারেননি তিনি। উপায়ন্তর না দেখে সিদ্ধান্ত বদলেছেন বিরাট।

তবে আনুশকাকে ফিরে পেতে তিনি নতুন কী পরিকল্পনা করেছেন, তা জানা যায়নি। বিরাট ঘনিষ্ঠরাও কিছু বলতে পারেননি। আনুশকার মুখ থেকেও কিছু শোনা যায়নি। তিনি অবশ্য বিচ্ছেদের কথা নিজে মুখে স্বীকার করেননি কখনও। স্বীকার করেননি বিরাট কোহলিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here