মিল্ক ভিটা পণ্যের সিসটেম লস শূন্যের কোঠায় নামিয়ে আনার নির্দেশ প্রতিমন্ত্রী রাঙ্গাঁর

0
502

এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাধীন মিল্ক ভিটা’র পণ্যের গুণগত মানোন্নয়ন ও সিসটেম লস শূন্যের কোঠায় নামিয়ে আনতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।
আজ সচিবালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে মিল্ক ভিটা’র কর্মকান্ড বিষয়ক পর্যালোচনা সভায় মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ সভাপতির বক্তৃতায় এসব নির্দেশনা দেন।
প্রতিমন্ত্রী কর্মকর্তা-কর্মচারীদের বর্ধিত বেতন-ভাতার দাবির বিষয়ে চলতি মাসের ২৬ ফেব্রুয়ারির মধ্যে সিদ্ধান্ত নেয়ার কথা উল্লেখ করেন।
এ সময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এম এ কাদের সরকার, মিল্ক ভিটা চেয়ারম্যান শেখ নাদের হোসেন লিপুসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী যুগের চাহিদা ও রাজধানীর জনসংখ্যা ও এলাকার আয়তন বিবেচনা করে প্রতি থানায় এক বা একাধিক পরিবেশক নিয়োগদানের আহবান জানিয়ে বলেন, এতে করে রাজধানীবাসী মিল্কভিটা পণ্য সহজে পেতে সক্ষম হবেন।
পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এম এ কাদের সরকার বলেন, মিল্ক ভিটা কর্মকর্তা-কর্মচারীদের উৎপাদনশীলতার বিষয় মাথায় রেখে নিয়ম-শৃঙ্খলার মধ্যে কাজ করতে হবে।
সভায় বিভাগের অতিরিক্ত সচিবের (প্রশাসন) নেতৃত্বে পাঁচ সদস্যের কমিটি মিল্ক ভিটা কর্মকর্তা-কর্মচারীদের বর্ধিত বেতনÑভাতা বিষয়ে এবং যুগ্ম সচিবের (আইন ও প্রতিষ্ঠান) নেতৃত্বে তিন সদস্যের কমিটি প্রতিষ্ঠানের স্থাবর-অস্থাবর সম্পদ নিরুপণের দায়িত্ব দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here