মেহেরপুরে বাড়ি ভাড়া দিতে না পারায় গৃহবধুকে হত্যার অভিযোগে বিক্ষোভ ও সড়ক অবরোধ

0
303

মেহেরপুর প্রতিনিধি:
তিন মাসের বাসা ভাড়া দিতে না পারায় মেহেরপুর শহরের বাসস্টেশন পাড়ায় নার্গিস খাতুন (২৭) নামের এক ভাড়াটিয়া গৃহবধুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের স্বামীর অভিযোগ তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা শেষে ঘরের সিলিং ফ্যানে ওড়না দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চেষ্টা চালায় বাড়িওয়ালা। এ ঘটনার পর থেকে বাড়ির মালিক মৃত ফকিরের স্ত্রী রিজিয়া খাতুনসহ সকলেই পলাতক আছেন। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ দুপুরে প্রেসক্লাবের সামনে এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে।
খবর পেয়ে মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহমারুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল চৌধুরীসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল প্রতিবেদন শেষে লাশ ময়না মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত নার্গিস খাতুন শহরের মল্লিকপাড়ার জান্টু হোসেনের স্ত্রী। তার সাত বছর বয়সের একটি ছেলে ও পাঁচ বছর বয়সের একটি মেয়ে আছে।
এদিকে অভিযুক্ত বাড়িওয়ালা রিজিয়া খাতুনের গ্রেফতার ও বিচারের দাবিতে মঙ্গলবার দুপুরে মেহেরপুর প্রেসক্লাবের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে নিহতের স্বামী, সন্তনানসহ এলাকাবাসী।
সাত বছর বয়সী ছেলে অনিক হোসেন জানায়, বাড়ির মালিক রিজিয়া খাতুন তার মেয়ে ও জামাইকে সাথে নিয়ে দুদিন আগে ভাড়ার জন্য তার মাকে মারধর করে। মঙ্গলবার ভোরে তার পিতা বাস চালানো জন্য কুষ্টিয়ার উদ্দ্যেশে চলে গেলে আবারও তার মাকে মারধর শুরু করে। তার মাকে মারধর করতে থাকলে তারা দু’ভাইবোন শহরের মল্লিকপাড়ায় দাদীকে জানাতে যায়। ফিরে এসে দেখে তার মা ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। অনিক অভিযোগ করে বলে, সে সময় ঘরের জানালা ও দরজা খোলা ছিল। তখন থেকে বাড়িরা মালিকরাও কেউ বাড়িতে নেই। আনিক তার মায়ের হত্যাকারীদের বিচার চেয়ে কাঁদতে থাকে। আর মা মা করে চিৎকার করতে থাকে।
স্থানীয়রা বলেন, জান্টু ড্রাইভারে সাথে বাড়ির মালিক তিন মাসের বাড়ি ভাড়া বাকি থাকায় মালিক রিজিয়া খাতুন, তার মেয়ে ও জামাইকে সাথে নিয়ে দুদিন আগে জান্টুর স্ত্রী নার্গিসকে বেদম মারধর করে। আজও সকালে তাকে মেরে গলায় ওড়না জড়িয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে তার আত্মহত্যা বলে চালাতে বাড়ি থেকে পালিয়ে যায়। খবর পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহতের স্বামাী জান্টু ড্রাইভার বলেন, বাসা ভাড়ার জন্য বাড়ির মালিকের স্ত্রী রিজিয়া খাতুন তার স্ত্রীকে মেরে ফেলেছে। আমি তাদের বিচার চাই।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন করে দেখা গেছে শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহৃ রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা শেষে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। তবে ময়না তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত হত্যা না আত্মহত্যা তা পরিস্কার হওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here