শার্শায় সাংবাদিক জামাল উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামী সন্ত্রাসী উকিল মল্লিক অস্ত্র ও গুলিসহ আটক

0
426

 

বেনাপোল প্রতিনিধি :
যশোরের শার্শায় সাংবাদিক জামাল উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামী সন্ত্রাসী উকিল মল্লিক (৪৫) কে অস্ত্র ও গুলিসহ আটক করেছে শার্শা থানা পুলিশ। শার্শা উপজেলার গোড়পাড়া বাজার থেকে সোমবার রাত ৯টার দিকে তাকে আটক করা হয়। সে একই উপজেলার কাশিপুর গ্রামের মৃত শমসের মল্লিকের ছেলে।
শার্শা থানার উপ পরিদর্শক (এস আই) মুরাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী সন্ত্রাসী উকিল মল্লিক ও তার দলসহ নাশকতার উদ্দ্যেশে গোড়পাড়া বাজারে অবস্থান করছে। সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যন্যারা পালিয়ে গেলেও সে ধরা পড়ে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী ওয়ান শুট্যার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সে শার্শার সাংবাদিক জামাল হত্যার অন্যতম আসামী এবং শার্শা থানায় তার নামে একাধিক মামলা রয়েছে।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল উদ্দিনকে ২০১২ সালের ১৫ জুন রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে বাজারের একটি চায়ের দোকানে ৬/৭ জন মিলে বিষাক্ত ঔষধ ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। ওই রাতেই উকিল মল্লিক ভারতে পালিয়ে যায়। ছিল। ২০১৫ সালের ১২ ফেব্রুয়ারি সে ভারত থেকে তার শ্বশুরবাড়ি শার্শা উপজেলার রামচন্দ্রপুর গ্রামে আসলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। ওই মামলায় সে জামিনে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here