ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশনে যাচ্ছেন রাষ্ট্রপতি

0
381

রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদ টাঙ্গাইলের ধনবাড়ীতে আসছেন। আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে ঐতিহ্যবাহী ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশনের শতবর্ষ পূর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন তিনি। নওয়াব ইনস্টিটিউশনের শতবর্ষ পূর্তি উৎসবকে ঘিরে ইনস্টিটিউট আঙিনাসহ পুরো ধনবাড়ী পৌর শহরে আলোকসজ্জা, দৃষ্টিনন্দন তোরণ নির্মাণসহ নানা সাজসজ্জায় সজ্জিত করা হয়েছে।

নওয়াব ইনস্টিটিউশনের প্রাক্তন ছাত্র সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি ও প্রধান শিক্ষক সাইদুল ইসলাম জানান, উৎসব উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মূল অনুষ্ঠান শুরু হবে দুপুর আড়াইটায়। অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেবেন সাবেক খাদ্যমন্ত্রী ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক এমপি। এ ছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সুধী মহলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা রিনি জানান, উৎসবের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উৎসবের প্রধান অতিথি রাষ্ট্রপতি আবদুল হামিদ দুপুরে হেলিকপ্টারযোগে ধনবাড়ী উপজেলা কলেজ মাঠে অবতরণ করবেন। রাষ্ট্রপতি দুপুর আড়াইটায় অনুষ্ঠানে অংশ নেবেন এবং দুপুর সাড়ে ৩টার দিকে ঢাকার উদ্দেশে ধনবাড়ী ত্যাগ করবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here