সন্ধ্যায় ভারতের মুখোমুখি হচ্ছে মাশরাফি বাহিনী

0
363

এশিয়া কাপ ক্রিকেটের সূচনায় আজ ভারতের মুখোমুখি হচ্ছে স্বাগতিক বাংলাদেশ। টি-টুয়েন্টি ফরম্যাটের এবারের টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচটি শুরু হবে ঢাকার শেরে বাংলা স্টেডিয়ামে সাড়ে সাতটায়। আইসিসি যুব বিশ্বকাপের মত বড় আসরের রেশ শেষ হতে না হতেই আবার বাংলাদেশের মাটিতে বসবে এশিয়া কাপের জমজমাট আসর। তবে আজকের খেলায় কেমন করবে বাংলাদেশ? এমন প্রশ্নের জবাবে ক্রিকইনফোর বাংলাদেশ সংবাদদাতা মোহাম্মদ ইসাম বলেন বাংলাদেশের টি টুয়েন্টি দলটি মূলত ওয়ানডে দলটিই।

টি-টুয়েন্টির কোন বিশেষজ্ঞ খেলোয়াড় সেভাবে নেই। যদিও খেলোয়াড়দের মধ্যে আত্মবিশ্বাস রয়েছে আর সে কারণে ম্যাচটি জমজমাট হবে বলেই মনে করেন তিনি। বাংলাদেশের সম্ভাবনা কেমন জানতে চাইলে তিনি বলেন হোম কন্ডিশন আর নিজেদের দর্শকের সামনে খেলা আর মিরপুর গত বছর খুব একটা ম্যাচ হারেনি, এটা হয়তো কাজে লাগবে। কিন্তু টি টুয়েন্টির স্কীলটা সব ব্যাটসম্যানের মধ্যে নেই।

জিততে হলে তাদের মারমুখী হতে হবে। আজকের ম্যাচে কোন দলের পাল্লা ভারী- প্রশ্নের জবাবে তিনি বলেন ভারতের বোলিং খুব একটা শক্তিশালী না, তাই সেখানে একটা সুযোগ আছে বাংলাদেশের। আর বৃষ্টির কারণে খেলার দৈর্ঘ্য কমলে ম্যাচ বেশি ক্লোজ হয়ে থাকে। তিনি বলেন তার ধারণা পুরো টুর্নামেন্টে সবচেয়ে ইন্টারেস্টিং টীম হবে বাংলাদেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here