মাগুরায় ৪ দর্শনার্থীর উপর হামলার ঘটনায় মামলা দায়ের, আটক-২

0
299

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরায় শ্রীপুর উপজেলার বারইপাড়া ফাঁসতলা মহাশ্মশান কালী মন্দিরে পূজা দেখে বাড়ি ফেরার পথে ৪ দর্শনার্থীর উপর হামলার ঘটনায় মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ মামলার এজহারভুক্ত এক আসামীসহ দুইজনকে আটক করেছে।

স্থানীয়রা জানান, আটক ইকবালসহ কয়েকজন বখাটে যুবক গত দূর্গা পূজার সময় মন্দিরে আসা মহিলাদের উত্ত্যক্ত করে। এ ঘটনায় প্রতিবাদ করায় সে সময় মন্দিরের স্বেচ্ছাসেবকদের সাথে বখাটেদের বিরোধ সৃষ্টি হয়। যার জের ধরে সোমবার রাত ১১ টার দিকে মন্দিরে বাৎসরিক কালিপূজা দেখতে আসা ৪ দর্শনার্থীকে মন্দিরের ৪’শ গজ দুরত্বে পৌছালে ইকবালসহ একদল বখাটে তাদেরকে লাঠিপেটা করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
আহতদের মধ্যে তাপস সরকার (২২) কে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অমিত সরকার, সুব্রত সরকার ও বিপ্লব সরকারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার রাতেই পুলিশ প্রধান অভিযুক্ত ইকবালকে আটক করে।
এদিকে স্থানীয় প্রভাবশালীদের চাপ ও তদবিরে থানায় মামলা না হওয়ায় পুলিশ মঙ্গলবার বিকেলে আটক ইকবালকে ছেড়ে দেয়। পরে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচারের পর মঙ্গলবার রাতে পুলিশ আবার ইকবাল ও মাহামুদুল নামে ২ জনকে আটক করে। অবশেষে বুধবার শেষ রাতে ইকবালসহ তিন আসামীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩ জনের নামে শ্রীপুর থানায় মামলা দায়ের হয়।
মাগুরার সহকারী পুলিশ সুপার সার্কেল সুদর্শন রায় জানান, আহত যুবক তাপস সরকারের বাবা বিনোদ সরকার বাদী হয়ে ইকবালসহ তিন আসামীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩ জনের নামে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এজাহার নামীয় প্রধান আসামী ইকবাল ও মাহমুদুলকে গ্রেফতারু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here