আগৈলঝাড়ায় বর্তমান মেম্বরসহ ১০জন মেম্বর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

0
372

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি
বরিশালের আগৈলঝাড়ায় ইলেকশন কমিশনের (ইসি)র ভুলে বর্তমান ভোটার তালিকায় নাম কর্তন, সাজাপ্রাপ্ত আসামী, ঋণ খেলাপী ও অসম্পূর্ন কাগজপত্র দাখিল করায় বর্তমান মেম্বরসহ ১০জন সাধারণ সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে রিটার্নিং কর্মকর্তা।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সেলিম রেজা জানান, রাজিহার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বর মিহির বিশ্বাস ঋণ খেলাপী, ওই ওয়ার্ডের ললিত বাড়ৈ সাজাপ্রাপ্ত আসামী ও ৯নং ওয়ার্ডে বিএনপি নেতা শ্যামল ঘটক ঋণ খেলাপী হওয়ার কারণে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
বাকাল ইউনিয়নে ৯নং ওয়ার্ডের হালনাগাদ ভোটার তালিকায় বর্তমান মেম্বর হেমায়েত সিকদারের নাম না থাকায়, ৪নং ওয়ার্ডের মহিম বৈষ্ণব ঋণ খেলাপী হওয়ায় এবং ৯নং ওয়ার্ডের বেলায়েত হোসেনের প্রস্তাব ও সমর্থনকারীর নাম না থাকায়, ৯নং ওয়ার্ডের বেলায়েত হোসেনের সাম্ভাব্য আয়-ব্যয়ের হিসাব বিবরণী দাখিল না করায় তাদের মনোনয়পত্র বাতিল করা হয়েছে।
গৈলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সুশান্ত সরকার, ৫ নং ওয়ার্ডের বিএনপি নেতা মোল্লা ফিরোজ আহম্মেদ সেন্টু, ৭ নং ওয়ার্ডে মানিক মোল্লা ঋণ খেলাপী হওয়ার কারণে তাদের মনোনয়ন বাতিল করা হয়েছে। বাগধা ও রতœপুর ইউনিয়নের সকল প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here