বরিশালে যুবলীগ নেতার বাসায় বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ

0
261

বরিশাল প্রতিনিধি ॥ মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজামের বাস ভবনে বোমা হামলার প্রতিবাদে শনিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মহানগর যুবলীগ।
নগরীর শহীদ সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আত্তয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে যুবলীগ নেতা আহসান উল্লাহ মাইনুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আফজালুল করীম, মহানগর যুবলীগের আহবায়ক সাবেক প্যানেল মেয়র নিজামুল ইসলাম নিজাম, মহানগর আত্তয়ামী লীগ নেতা হুমায়ুন কবীর, বিএম কলেজের ভিপি মঈন তুষার, সাবেক ভিপি জসিম উদ্দিন, মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক অসিম দেত্তয়ান প্রমুখ। পরে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।
উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজামের ফকিরবাড়ি রোডস্থ বাসায় অজ্ঞাতনামা সন্ত্রাসীরা বোমা হামলা করে। আত্মরক্ষার্থে নিজের লাইন্সেসকৃত অস্ত্র দিয়ে নিজাম ছয় রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরমাত্র তিনদিন পূর্বে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা রাতের আধাঁরে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসিম দেওয়ানের বাসায় হামলা চালিয়েছিলো। উভয় হামলার ঘটনায় যুবলীগ নেতা নিজাম ও ছাত্রলীগ নেতা অসিম দেওয়ান নিজ দলের একটি গ্রুপকে দায়ী করেন। তারা বলেন, যাদের দলে কোনো পদ-পদবী নেই তারা গায়ের জোরে রাজনীতি করার জন্য এ হামলা চালাচ্ছে। একের পর এক বোমা হামলার ঘটনাকে কেন্দ্র করে বরিশালে ক্ষমতাসীন দলের অভ্যন্তরীন কোন্দল প্রকাশ্যে রূপ নিতে যাচ্ছে।
কোতোয়ালী মডেল থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, অসীম দেওয়ানের বাসায় হামলার ঘটনায় ছাত্রলীগের ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০ জনকে আসামি করা হয়েছে। নিজামের বাসায় বোমা হামলার ঘটনায় এখনও থানায় মামলা দায়ের করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here