বিএনপি নির্বাচনী পদ্ধতিকে ব্যবহার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে- কুষ্টিয়ায় ইনু

0
358

বিএনপি নির্বাচনী পদ্ধতিকে ব্যবহার করতে চাই দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে………. কুষ্টিয়ায় ইনু
কুষ্টিয়া প্রতিনিধিঃ “তৃণমূল পর্যায়ের নির্বাচন সুষ্ঠ হবে কিনা” বিএনপি নেতা রিজভী আহমেদ খান এর এমন বক্তব্যের জবাবে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ স্থানীয় সরকার নির্বাচন যতবার অনুষ্ঠিত হয়েছে নির্বাচন প্রাক্কালে বিভিন্ন প্রার্থীরা ও রাজনৈতিক দলগুলো আলোচনা-সমালোচনা করে থাকে। কিন্তু নির্বাচনের পরে ত্রুটি-বিচ্যুতি মেনে সবাই ফলাফল মেনে নিয়েছে।
তিনি আরো বলেন, বিএনপির নেতৃবৃন্দ আগে মন ঠিক করুক তারা কার উপর বিশ্বাস রাখে। যখন তাদের নেত্রী পরাজিত হয়েছিল তখন তারা সেই নির্বাচনের ফলাফল মেনে নেয়নি। বরং তারা সশস্ত্র বাহিনী ইজারা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছিল আবার তাদের উপর অনাস্থা এনেছিল। বিএনপি ৯০ সালের পর থেকে যতবার নির্বাচনে পরাজিত হয়েছে ততবার তারা সশস্ত্রবাহিনীসহ সকল বাহিনীর উপর অনাস্থা এনেছে।
ইনু বলেন, বিএনপি নির্বাচনী পদ্ধতিকে ব্যবহার করতে চাই দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে। এবং সেই সুযোগে চক্রান্তের মধ্যদিয়ে ক্ষমতা দখল করার পায়তারা করবে।
আজ শনিবার দুপুরে ভেড়ামারা ডিগ্রী কলেজে নবীন বরন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here