দম্পত্তির নির্যাতন ॥ গ্রেফতার-১ বরিশালে শিশু গৃহপরিচারিকা নির্যাতনের ঘটনায় মামলা দায়ের

0
298

বরিশাল প্রতিনিধি ॥ নগরীর কালুশাহ সড়কের একটি বাসায় শিশু গৃহপরিচারিকা মুক্তা খানমকে (৯) নির্যাতনের ঘটনায় শনিবার সকালে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। থানার এসআই মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন।
জানা গেছে, শিশু গৃহপরিচারিকা নির্যাতনের ঘটনার গ্রেফতারকৃত গৃহকর্তা একটি বেসরকারি প্রতিষ্ঠানের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নুরুল আহাদ রানাকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। অপর নির্যাতনকারী গৃহকর্তী ও মামলার আসামি নুসরাত জাহান পিংকিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ শাখায়াত হোসেন জানান, শুক্রবার সন্ধ্যার পরে উদ্ধারকৃত মুক্তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানার ভিক্টিম সার্পোট সেন্টারে রাখা হয়েছে। শিশু মুক্তার বরাত দিয়ে ওসি জানান, মুক্তার বাড়ি ভোলা জেলায়। সে তার মায়ের নাম তাসলিমা সুরমা বলতে পারলেও বাবার নাম বলতে পারছে না। ভোলার ফাইমা নামের এক নারীর মাধ্যমে একবছর আগে নুরুল আহাদের বাসায় কাজ নেয় মুক্তা। এরপর প্রায়ই তাকে মারধর করতো গৃহকর্তা ও তার স্ত্রী নুসরাত জাহান পিংকি। শুক্রবার বিকেলেও মুক্তাকে অমানুষিক নির্যাতন করে ওই পাষন্ড দম্পত্তি। তাদের নির্যাতন সইতে না পেরে শুক্রবার সন্ধ্যায় বাসা থেকে পালিয়ে আসে মুক্তা। এসময় আহত মুক্তাকে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ মুক্তাকে উদ্ধার করে। ওইদিন রাতেই অভিযান চালিয়ে পুলিশ গৃহকর্তা রানাকে গ্রেফতার করে। মুক্তার মাথা ও শরীরের বিভিন্নস্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। ওসি আরও জানান, গৃহকর্তী নুসরাত জাহান পিকিং ও ভোলার ফাইমাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here