ইসলামী ব্যাংক চট্টগ্রাম দক্ষিণ জোনের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

0
287

সামছুল আলম কমল চট্রগ্রাম প্রতিনিধি:
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ চট্টগ্রাম দক্ষিণ জোনের উদ্যোগে ‘‘নগর দরিদ্র উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও ডেপুটি কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ কর্মশালা ও বার্ষিক সম্মেলন অদ্য ২৭ ফেব্র“য়ারী সিডিএ এভিনিউ শাখা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মোহাম্মদ আমীরুল ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আরডিডি এর প্রধান আশেক আহমেদ জেবাল । বিশেষ অতিথির বক্তব্য রাখেন আব্দুল কাদের মোল্লা এপিও এবং নজরুল ইসলাম পিও। বক্তব্য রাখেন সিডিএ এভিনিউ শাখার প্রধান ভিপি আবুল কালাম আজাদ এবং চাক্তাই শাখার প্রধান ভিপি মো: ইয়াকুব আলী ।
কর্মশালায় বক্তরা বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বাংলাদেশের দরিদ্র জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছে। ইসলামী ব্যাংক ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের ব্যাংক। তারা বলেন, ইসলামী ব্যাংক অনেক কল্যাণমূখী প্রকল্প হাতে নিয়েছে। এর মধ্যে দরিদ্র উন্নয়ন প্রকল্প হচ্ছে অন্যতম। এ প্রকল্পের কাজ প্রথমে গ্রামে শুরু করলেও পরবর্তীতে শহরে কাজ শুরু করে। এর ফলে শহরেও প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে এবং তারা উপকৃত হচ্ছে।
সভাপতির বক্তব্যে আমীরুল ইসলাম বলেন, ইসলামী ব্যাংকের উদ্দ্যেশ্য হচ্ছে দেশের প্রান্তিক আয়ের মানুষের কাছে ব্যাংকিং সুবিধা পৌছানোর পাশাপাশি তাদের সামগ্রিক জীবিকার সার্বিক কল্যাণ সাধন করা। আর এ লক্ষেই আরডিএস কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here