এশিয়া কাপে আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও শ্রীলংকা

0
323

এশিয়া কাপে নিজেদের তৃতীয় ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মিরপুর শেরে-বাংলা- স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। এর আগে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৪৫ রানের বড় ব্যবধানে হারলেও দ্বিতীয় ম্যাচে আরব-আমিরাতের বিপক্ষে বোলারদের নৈপূণ্যে ৫১ রানের জয় পায় স্বাগতিক বাংলাদেশ। ওয়ানডে ও টেস্টে বাংলাদেশ ক্রিকেট দলের উন্নতির লক্ষণ দেখা গেলেও বরাবরের মতোই ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণ টি-টোয়েন্টিতে হতাশাজনক পারফরম্যান্স করতেই দেখা যায় মাশরাফি-বাহিনীকে।

সন্তানসম্ভাব্য স্ত্রীকে সময় দিতে এশিয়া কাপে খেলছেন না আরেক ওপেনিং ড্যাশিং ব্যাটসম্যান তামিম ইকবাল। শ্রীলঙ্কার বিপক্ষে যে চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে তার সবকটিতেই হেরেছে বাংলাদেশ। আর দু’টিতেই বড় ব্যবধানে হারতে হয়েছে বাংলাদেশকে। আজ কি ব্যতিক্রম ফল আসার কোন সম্ভাবনা আছে?

ক্রিকইনফোর বাংলাদেশ সংবাদদাতা মোহাম্মদ ইসাম বিবিসিকে বলেছেন, এ বছর বাংলাদেশের সম্ভাবনা বেশি কারণ শ্রীলংকা দল অন্যবারের তুলনায় কম শক্তিশালী। শ্রীলংকা দলে পুরনো অনেক খেলোয়াড়ই নেই। কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে না থাকার কারণে দলের ফর্মও আগের মতো নেই, ওই গ্যাপটাও শ্রীলংকা এখনও পূরণ করতে পারেনি- আর এ জায়গায় বাংলাদেশ একটু এগিয়ে থাকবে বলে মনে করছেন মোহাম্মদ ইসাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here