কায়েস আলী Jovago বাংলাদেশের নতুন ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত

0
485

কায়েস আলী Jovago বাংলাদেশের নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসাবে নিযুক্ত হয়েছেন যা ১৪ ফেব্রুয়ারী থেকে কার্যকর হয়েছে। উক্ত প্রতিষ্ঠানে যোগদানের র্পূবে তিনি হোটেল আগ্রাবাদের ব্র্যান্ডিং ও মার্কেটিং বিভাগের পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন। কায়েস আলী, Jovago বাংলাদেশের প্রথম ব্যবস্থাপনা পরিচালক সারজিল হান্নান, যিনি বাংলাদেশে এই প্রতিষ্ঠানের জন্মলগ্ন ২০১৫ থেকেই ছিলেন, তার পরিবর্তে নিযুক্ত হয়েছেন।
Jovago বাংলাদেশ, দেশর প্রথম সরাসরি ও অগ্রগামী হোটেল বুকিং প্ল্যাটর্ফম। এটি একটি রকেট ইন্টারনেট এআইজি উদ্যোগ এবং আফ্রিকার র্সব বৃহৎ হোটেল বুকিং প্ল্যাটফর্ম, যা কিনা ২০০,০০০ এরও বেশি হোটেলের বুকিং-এর ব্যবস্থা করে থাকে।
হোটেল রুম থেকে ডিজিটাল হোটেল রুম, কায়েস আলী ডিজিটাল বাংলাদেশে অনলাইন হোটেল বুকিং-এ অগ্রণী ভূমিকা পালন করছেন। বন্দর নগরী চট্টগ্রামে কায়েস আলীর জন্ম, যেখানে তার পরিবার হোটেল আগ্রাবাদের মালিক। যুক্তরাজ্য থেকে তথ্য প্রযুক্তির উপর স্নাতকোত্তর ডিগ্রি লাভের পর তিনি তার পারিবারিক হোটেলে র্কমরত থেকে রিব্র্যান্ডিং ও মার্কেটিং এর উপর বিস্তর অভিজ্ঞতা অর্জন করেন।
জার্মান রকেট ইন্টারনেট ও কাতারের র্সব বৃহৎ টেলিকম প্রতিষ্ঠান অরেডোকে সাহায্য করার পর তিনি এখন নিযুক্ত হয়েছেন ডিজিটাল স্রোতকে এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যে এবং সারা দেশে হোটেল গুলোকে Jovago বাংলাদেশের মাধ্যমে তাদের রুম বুকিং করতে সাহায্য করার জন্য। সকল স্টার মান সম্পন্ন হোটেল ব্যবসায়ী প্রতিষ্ঠঅনগুলোকে সামনে এগিয়ে নিয়ে যাবার আশা করছে, যা কিনা দেশের ভেতরের পর্যটনকেও বাড়তি সুবিধা দেবে। ঠিকানা আগে থেকে না জানা বা নাম না জানা হোটেলগুলো এখন এই অনলাইন বুকিং-এর আওতায় আসবে, যা মানুষকে নিজের পছন্দের দামের ও সহজে পাবার স্বাধীনতা দেবে। এটা অবকাশ যাপন ও ব্যবসায়ীক ভ্রমনকে আকর্ষন করবে এবঙ মানুষের অনলাইনে বুকিং-এর উপর আস্থা বাড়িয়ে দেবে এবং অফলাইন কাস্টোমার সার্ভিস পেতে সাহায্য করে যা ওটআস-ই সম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here