এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে উঠায় টাইগারদের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির অভিনন্দন

0
321

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে উঠায় টাইগারদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টাইগাররা পাকিস্তানকে ৫ উইকেটে পরাজিত করে ফাইনালে উঠেছে।
এক অভিনন্দন বার্তায় ক্রিকেট অনুরাগী প্রধানমন্ত্রী এ অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের খেলোয়াড়দের পাশাপাশি ম্যানেজার, কোচ এবং ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান।
তিনি বলেন, ক্রিকেটের উন্নয়নে সরকারের সর্বোচ্চ আন্তরিকতা এবং খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টার কারণেই বাংলাদেশের ক্রিকেট এখন বিশ্বে একটি মর্যাদার আসনে অধিষ্ঠিত।
শেখ হাসিনা বিজয়ের এ ধারা জাতীয় দল আগামীতেও বজায় রাখবে বলে আশা প্রকাশ করেন।
প্রধানমন্ত্রী স্টেডিয়ামে বসে এ ম্যাচ প্রত্যক্ষ করেন এবং টাইগারদের অনুপ্রেরণা দেন। অলরাউন্ডার মাহমুদুল্লাহ’র বিজয়সূচক বাউন্ডারির পর শেখ হাসিনা হাত নেড়ে বাংলাদেশের বীরদের অভিনন্দন জানান।

রাষ্ট্রপতি আবদুল হামিদ এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে উঠায় জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। আজ রাতে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টাইগাররা পাকিস্তানকে ৫ উইকেটে পরাজিত করে ফাইনালে উঠেছে।
মেডিকেল চেকআপের জন্য বর্তমানে লন্ডন অবস্থানরত রাষ্ট্রপতি আবদুল হামিদ এক বার্তায় এ অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের পাশাপাশি ম্যানেজার, কোচ এবং ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।
বিজয়ের এ ধারা জাতীয় দল আগামীতেও বজায় রাখবে বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here