ওয়ান-ইলেভেনে জড়িতদের বিরুদ্ধে তদন্ত কমিশন গঠিত হয়েছে : হানিফ

0
442

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ওয়ান-ইলেভেনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তদন্ত কমিশন গঠন করা হয়েছে। যার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হবে তাকেই আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, জাতি বিশ্বাস করে এই বাংলাদেশে গণতন্ত্রকে ধবংস করার জন্য কোনো অশুভ শক্তি যাতে রাষ্ট্রক্ষমতায় আসার সুযোগ না পায় এবং তাদেরকে যারা সহায়তা করে তাদেরকেও বিচারের আওতায় আনা যাতে ভবিষ্যতে আর কেউ সাহস না পায়। আজ বেলা ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সরকার না চাওয়ায় নির্বাচন কমিশন চাইলেও ইউপি নির্বাচন সুষ্ঠু হওয়ার সুযোগ নেই বিএনপি এমন মন্তব্যের প্রশ্নে হানিফ বলেন, ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের সব ধরনের ক্ষমতা রয়েছে। বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের বিপক্ষে অবস্থান নেওয়া এবং বারবার ভুল সিন্ধান্ত নেওয়ার জন্য বিএনপি আজ জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এ কারণেই তারা দলীয় প্রার্থী খুঁজে পাচ্ছেন না। বিএনপির এই ব্যর্থতার দায়ভার অন্যের ঘাড়ে চাপিয়ে দিয়ে নিজেরা সান্ত্বনা খোঁজার চেষ্টা করছে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহসভাপতি হাজি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here