মেঘনায় দুটি লঞ্চের সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত

0
367

বরিশাল প্রতিনিধি ॥ জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার মেঘনা নদীর মিয়ারচর নামক এলাকার নদীতে শনিবার দিবাগত মধ্যরাত দেড়টার দিকে যাত্রীবাহি দুটি লঞ্চের সংঘর্ষে যাত্রী একই পরিবারের তিনজন নিহত ও কমপক্ষে ১০যাত্রী আহত হয়েছে।
নিহতরা হলেন- মা তাসলিমা বেগম (৪৫), পুত্র হিরণ (১৮) ও মেয়ে জান্নাত (৭)। গুরুতর আহত নাসরিনকে (১৯) ঢাকার পঙ্গু হাসপাতালে ও অন্যান্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্ষতিগ্রস্থ লঞ্চ স¤্রাট ঢাকার সদরঘাটে ও জাহিদ পটুয়াখালীর রাঙ্গাবালিতে রয়েছে।
বরগুনা থেকে ঢাকাগামী দুঘটনার শিকার কিং স¤্রাট লঞ্চের সুপারভাইজার মোঃ জাকির হোসেন বলেন, মধ্যরাত দেড়টার দিকে তারা মেঘনার মিয়ারচর এলাকা অতিক্রমকালে বিপরীত দিক ঢাকা থেকে পটুয়াখালীর রাঙ্গাবালিগামী এমভি জাহিদ-৪ লঞ্চটি কিং স¤্রাট লঞ্চের মাঝ বরাবরে আঘাত হানে। এতে উভয় লঞ্চের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে দূর্ঘটনায় পতিত হয়। এসময় ঘটনাস্থলেই মা তাসলিমা বেগম ও তার কন্যা জান্নাত নিহত হন। গুরুতর আহত কমপক্ষে ১০জনকে ঢাকার উদ্দেশ্যে নেয়ার পথে হিরণ মারা যায়।
বরিশাল নদী বন্দরের নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের উপ-পরিচালক মোঃ আবুল বাশার মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় বিআইডব্লিউটিএ’র পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও জানান, রবিবার দুপুরে নিহত তিন যাত্রীর লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতদের বাড়ি বরগুনা সদরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here