প্রশাসনের তালিকায় আগৈলঝাড়ার বেশীরভাগ ভোট কেন্দ্রই ঝুকিপূর্ন

0
359

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি :
বরিশালের আগৈলঝাড়ায় প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অর্ধেকের বেশী ভোট কেন্দ্রকে ঝুকিপূর্ন হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন।
উপজেলা নির্বাচন অফিসার মো. সেলিম রেজা জানান, পাঁচটি ইউনিয়নে ৪৫টি ভোট কেন্দ্রের মধ্যে পুলিশের সহায়তায় ২৪টি কেন্দ্রকে ঝুকিপূর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে। বাকি ২১টি কেন্দ্র সাধারন কেন্দ্র হিসেবে ধরা হয়েছে।
উপজেলার পাঁচটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১লাখ ৬হাজার ১শ ৭৮জন। এরমধ্যে পুরুষ ভোটার ৫৩হাজার ৩শ ৫৪জন এবং মহিলা ভোটার ৫৩হাজার ৩শ ৬৪জন।
প্রশাসনের তালিকায় ঝুকিপূর্ন কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা, রামানন্দেরআঁক, দক্ষিণ ভালুকশী, বড় বাশাইল, রাংতা, চেঙ্গুটিয়াসহ ৬টি। বাকাল ইউনিয়নের বিএইচপি একাডেমী, বাকাল, ফেনাবাড়ি, আমবাড়ি, বড় মগড়াসহ ৫টি। বাগধা ইউনিয়নে দক্ষিণ চাঁদত্রিশিরা, আমবৌলা মাদ্রাসা, বাগধা, নাঘিরপাড়সহ ৪টি। গৈলা ইউনিয়নে এসএম বালিকা বিদ্যালয়, গৈলা মাধ্যমিক বিদ্যালয়, নগড়বাড়ি, উত্তর শিহিপাশাসহ ৪টি। রতœপুর ইউনিয়নে ঐচারমাঠ, মোহনকাঠি, মোল্লাপাড়া ও রতœপুর কেন্দ্রসহ ৫টি ভোট কেন্দ্রসহ মোট ২৪টি কেন্দ্রকে ঝুকিপূর্ন কেন্দ্র চিহ্নিত করা হয়েছে। ঝুকিপূর্ন কেন্দ্রগুলোতে ভোটের দিন সুষ্ঠ ভোট গ্রহনের জন্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদের বাড়তি নজরদারির পাশপাশি দেয়া হবে বাড়তি নিরাপত্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here