মাগুরা আদালতে ডেইলি স্টার সম্পাদক মাহাফুজ আনাম উপস্থিত হয়ে জামিন নিয়েছেন, মামলা বাতিলের আবেদন খারিজ

0
334

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা বিচারিক আদালতে ডেইলি স্টার সম্পাদক মাহাফুজ আনাম হাজির হয়ে জামিন নিয়েছেন।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জ্যেষ্ঠ বিচারিক হাকিম ইমতিয়াজুল ইসলামের আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন প্রার্থনা করলে তার জামিন মঞ্জুর হয়। একই সাথে মামলা বাতিলের আবেদন খারিজ করে দেয় বিজ্ঞ আদালত। মাহাফুজ আনাম সকাল সাড়ে ১১ টায় আদালতে হাজির হয়ে ১৮ মিনিট বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের সামনে কাঠগড়ায় দাঁড়িয়ে থাকেন। এসময় আসামী পক্ষে জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট আমজাদ হোসেন, এ্যাডভোকেট মাহাবুবুল আকবর কল্লোলসহ অন্যরা ও বাদী পক্ষে এ্যাড. রাশেদ মাহামুদ শাহীন,জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক সাজিদুর রহমান সংগ্রামসহ অন্যরা বক্তব্য উপস্থাপন করেন। বক্তব্য শেষে জামিন মঞ্জুর হলে মাহাফুজ আনাম দ্রুত আদালত ত্যাগ করেন।
জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সবুজ ১/১১ সময় বর্তমান বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে মিথ্যা ও উদ্দেশ্যমুলক সংবাদ পরিবেশনের অভিযোগে গত ১৮ ফেব্রুয়ারি তার নামে ৫০ হাজার কোটি টাকার এই মানহানি মামলাটি করেন। ২২ ফেব্রুয়ারী বিজ্ঞ বিচারক অভিযোগ আমলে নিয়ে ১৮ মার্চ তাঁকে আদালতে হাজির হবার সমন জারি করে।
আসামী পক্ষের আইনজীবী মাহাবুবুল আকবর কল্লোল এ প্রসঙ্গে জানান, বিজ্ঞ বিচারক ২ হাজার টাকার মুচলেকায় মাহফুজ আনামের পক্ষে এই জামিন মঞ্জুর করেছেন এবং আগামী ১৯ মে ২০১৬ তারিখে পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here