সাতক্ষীরায় এনজিও প্রতিনিধি লাঞ্চিত : অসহায় বিধবাদের সংবাদ সম্মেলন

0
261

 

সাতক্ষীরা প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরার তালায় বেসরকারি এনজিও সংস্থা উত্তরন পরিচালক শহিদুল ইসলাম ভোটারদের সাথে অভিনব প্রতারনা করছেন। গ্রামের সাধারণ খেটে খাওয়া মানুষদের নগদ ১০ হাজার টাকা ও ঘরবাড়ি তৈরী করে দিবেন প্রচারনা চালিয়ে সংস্থার প্রতিনিধিদের মাধ্যমে অসহায় মানুষদের তালিকা প্রস্তুত করছেন। বুধবার সকাল ১০টায় তালার খানপুর এলাকায় এমন তালিকা প্রস্তুতকালে এনজিও প্রতিনিধি গ্রামের মহিলাদের কাছে লাঞ্চিত হন। দুপুরে কিসমতঘোনা এলাকায় একই তালিকা প্রস্তুতকালে গণরোষে পড়েন এনজিও প্রতিনিধিরা।

কিসমতঘোনা গ্রামের কেষ্ট দাশ জানান, আব্দুল জলিলসহ উত্তরনের ৫/৭ জন প্রতিনিধি গ্রামের মধ্যে ঢুকে ঘরবাড়ি ও নগদ টাকা দেওয়ার কথা বলে অসহায় মানুষের তালিকা প্রস্তুত করছেন এবং উক্ত এনজিও প্রতিনিধিরা আসন্ন ইউপি নির্বাচনে এক প্রার্থী পক্ষে ভোট প্রার্থনা করছেন। বলছেন, যারা চেয়ারম্যান সাংবাদিক নজরুল ইসলামকে ভোট দিবে তাদেরকে এই সুবিধা দেওয়া হবে না। সকালে খানপুর সরদার পাড়া এলাকায় এসব প্রতিনিধিরা মহিলাদের হাতে লাঞ্চিত হয়েছেন। ওখান থেকে এবার কিসমতঘোনা এলাকায় ঋষি সম্প্রদায়ের অসহায় মানুষের তালিকা প্রস্তুত করছেন।

তালা উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমান বলেন, অসহায় মানুষদের নগদ অর্থ বা ঘরবাড়ি দেওয়া হবে এমন কোন তথ্য আমার কাছে নেই। এটা সাধারন মানুষের সাথে প্রতারনা ছাড়া কিছু নয়।

জেলা প্রশাসক আবুল কাশেম মোহাম্মদ মহিউদ্দীন বলেন, শুধু এনজিও সংস্থা নয় যদি কোন ব্যক্তি নির্বাচনকে সামনে রেখে ভোটারদের কোনরুপ প্রভাবিত করার চেষ্টা করে তাদেরকে ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here