মালয়েশিয়া সফরে খাদ্যমন্ত্রী

0
312

দু’দিনের সফরে মালয়েশিয়ায় এসে পৌঁছেছেন খাদ্যমন্ত্রী এডভোকেট মো. কামরুল ইসলাম। মঙ্গলবার দিবাগত রাত দুইটায় বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৮৬ ফ্লাইটে কুয়ালালামপুর পৌঁছালে ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেন মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

খাদ্যমন্ত্রীর মালয়েশিয়া সফরকে ঘিরে বেশ কয়েকদিন ধরে চলছিল জোর প্রস্তুতি। এরই অংশ হিসবে সন্ধ্যা থেকেই কুয়ালালামপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে জড়ো হতে থাকেন মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রাত ২টা ১৫ মিনিটে বাংলাদেশ সরকারের এ মন্ত্রী বিমানবন্দর থেকে বের হওয়ার সময় ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেয়া হয়। এসময় অপেক্ষমান মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগের শতাধিক নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন কামরুল ইসলাম।

সস্ত্রীক মাননীয় মন্ত্রীকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. শহীদুল ইসলাম ও দূতাবাস কর্মকর্তা রইচ হাসান সরোয়ার। ছিলেন মালয়েশিয়াস্থ গোপালগঞ্জ জেলা সমিতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির নের্তৃবৃন্দ।

এদিকে, বুধবার সন্ধ্যায় কুয়ালালামপুরের অভিজাত এলাকা খ্যাত বুকিত বিনতাং এর সলিল হোটেলের বলরুমে বাংলাদেশ আওয়ামী লীগের এ নেতাকে সংবর্ধনা দিতে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে, মালয়েশিয়া আওয়ামী লীগ। সংক্ষিপ্ত সফর শেষে ১১ মার্চ শুক্রবার সিঙ্গাপুরের উদ্দেশ্যে মালয়েশিয়া ছাড়বেন, এডভোকেট মো. কামরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here