সঞ্জয় দত্তের নায়িকা শ্রদ্ধা!

0
495

মুখে পানির ছিটা দিন! এবার পড়ুন। ব্যাপারটা অদ্ভুত হলেও সত্যি। হাঁটুর বয়সী নায়িকা শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমের অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ৫৬ বছর বয়সী নায়কের সঙ্গে ২৭ বছর বয়সী নায়িকার রসায়ন কেমন হবে ভাবুন তো!

পাঁচ বছরের সাজা শেষে পুনের ইয়েরওয়াড়া কারাগার থেকে মুক্ত হওয়ার পর এ ছবিতেই প্রথম চুক্তি করেন সঞ্জয় দত্ত। সিদ্ধার্থ আনন্দর পরিচালনায় ছবিটি তৈরি হচ্ছে মধ্যবয়সী এক পুরুষের সঙ্গে তরুণীর ভালোবাসার গল্প নিয়ে। থাকছে প্রচুর মারামারির দৃশ্যও। এর দৃশ্যধারণ হবে ছয়টি দেশে।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটির জন্য শ্রদ্ধার পাশাপাশি বলিউডের অন্য দুই অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আলিয়া ভাটের কথা ভাবা হয়েছিলো। কিন্তু তাদের ফাঁকা সময় নেই। তাই চূড়ান্ত করা হলো ‘আশিকি টু’ তারকা শ্রদ্ধাকেই। তার বাবা শক্তি কাপুরের সঙ্গে নিজের প্রথম ছবি সুনীল দত্ত পরিচালিত ‘রকি’তে (১৯৮১) অভিনয় করেছিলেন সঞ্জয়।

সিদ্ধার্থ আনন্দ এর আগে ‘বাচনা অ্যায় হাসিনো’ (রণবীর, দীপিকা পাড়ুকোন, বিপাশা বসু, মিনিশা লাম্বা), ‘আনজানা আনজানি’ (রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া) ও ‘ব্যাং ব্যাং’-এর (হৃতিক রোশন, ক্যাটরিনা কাইফ) মতো ছবি পরিচালনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here