কলকাতায় থেকেও ইডেনে না যাওয়ার আফসোস জয়া আহসানের

0
470

ইডেনের মাঠে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-পাকিস্তান। দেশ যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চলেছে মাঠে, তখন এই কল্কাতাতেই রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। তবে, মন চাইলেও মাঠে যেতে পারছেন না তিনি। খেলা দেখবেন না? তা কি হয়! জানালেন, তিনটা থেকেই কাজকর্ম ফেলে টিভির সামনে বসে পড়বেন তিনি।

ঠিক কেমন লাগছে? জয়ার কথায়, ১৬ কোটি বাঙালির মতো আমিও দারুণ উত্তেজিত। ভাবতে ভাল লাগছে যে, আমি আজ কলকাতায়। তবে আগে থেকে কাজের প্ল্যান করা আছে। তাই কলকাতায় থেকেও মাঠে যেতে পারছি না। ভীষণ বড় মিস এটা! তবে, খেলা দেখতে কিন্তু ছাড়ছি না। তিনটা থেকে সাতটা—  কোনও কাজ রাখিনি হাতে। খেলা শুরু হতেই টিভির সামনে বসে যাব। আর সবচেয়ে ভাল লাগছে কী জানেন? কলকাতায় সব্বাই আজ বাংলাদেশকে সাপোর্ট করছে। এটা দারুণ ব্যাপার।

আজ জিতবে বাংলাদেশ? কী মনে হচ্ছে? জয়ার মতে, টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে কোয়ালিফাই করাটাই একটা বিশাল ব্যাপার। মাশরফির নায়কোচিত অ্যাটিটিউড, তামিমের মারকুটে ফর্ম, আর বহু দিন পর সাকিবের এ ভাবে ফিরে আসাটা টিমের মনোবল সত্যিই বাড়িয়ে দিয়েছে। ঢাকা থেকে আজ অনেক মানুষ এসেছেন কলকাতায়। সব মিলিয়ে মনে হচ্ছে বাংলাদেশের জেতার আজ উজ্জ্বল সম্ভাবনা।

এশিয়া কাপের ফাইনাল দেখেছিলেন? হ্যাঁ, দেখেছিলাম তো। খেলা আমি সব সময় দেখি। আসলে খেলা থেকে যে নির্মল আনন্দ পাই তা আর কোনও কিছু থেকে পাই না। আর যদি এই ইডেনেই মুখোমুখি হয় ভারত-বাংলাদেশ? সর্বনাশ! (হাসি) খেলায় তো হারজিত্ আছেই। আমার খেলা নিয়ে সব সময়ই খুব স্পোর্টিং অ্যাটিটিউড। তবে আমি অবশ্যই আমার দেশকেই সাপোর্ট করব!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here