নড়াইলে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

0
299

নড়াইল প্রতিনিধি:নড়াইলে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।নিহত গৃহবধূর নাম খাদিজা বেগম (২৬)।তিনি কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামের আলামীনের স্ত্রী ও এক সন্তানের জননী।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর রাতে উপজেলার খড়রিয়া গ্রামে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, কালিয়া উপজেলার কদমতলা গ্রামের লোকমান মোল্যার মেয়ে খাদিজার সাথে ৭বছর আগে খড়রিয়া গ্রামের টিপু মোল্যার ছেলে আলামীন মোল্যার সাথে বিয়ে হয়।খাদিজার বোন তাহেরা জানান, বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে তার বোনকে প্রায়ই নির্যাতন করতো।বোনের সুখের কথা চিন্তা করে ভগ্নিপতি আলামীনকে যৌতুক হিসাবে নগদটাকা,স্বর্নালংকার ও গরু দিয়েছে তাদের পরিবার।এতেও মন গলেনি যৌতুকলোভী আলামীনের। মঙ্গলবার (১৫ মার্চ) ভোর রাতে আলামীন যৌতুকের দাবিতে স্ত্রী খাদিজা বেগমকে অমানুষিক নির্যাতন করে হত্যা করে লাশ ঘরের মধ্যে ফেলে রাখে।
খাদিজার ভাই আমিনুর জানান,তারা সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বোনের লাশ পড়ে থাকতে দেখে।তার বোনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান।পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গনি মিয়া জানান,ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা।এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here