চসিক মেয়রের মহানুভবতা

0
275

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র প্রেসক্লাবে একটি অনুষ্ঠান শেষ করে যাচ্ছিলেন আরেকটি কর্মসূচিতে। জামালখান মোড় পার হয়ে গণি বেকারি মোড়ে গিয়েই চালককে বললেন গাড়ি থামাতে। গাড়ি থেকে নেমে গাড়ির ধাক্কায় আহত ও রক্তাক্ত একটি শিশুকে কোলে তুলে নিলেন। এর পরই নিজের প্রটোকলের গাড়িতে শিশুটিকে তুলে দিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার নির্দেশ দেন। সোমাবার দুপুরে এ ঘটনা ঘটে।

মেয়র আ জ ম নাছির উদ্দিন এ সময় বললেন, এখন আমার প্রটোকল দরকার নেই। শিশুটিকে দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসা দাও। ওটাই বেশি জরুরি।

এরপর মেয়রের প্রটোকলের গাড়ি শিশুটিকে নিয়ে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে যায়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা শেষ করে আবার প্রটোকলের গাড়িতে করে শিশুটির চন্দনপুরার বাসায় দিয়ে আসে।

জানা যায়, শিশুটির নাম নাইরা হান্নান তাহিয়া। সে পড়ে সেন্ট মেরিস স্কুলের কেজি শ্রেণিতে দিবা শাখায়। বাবা প্রবাসী। মা নাজমা আক্তার রুমা প্রতিদিন স্কুলে নিয়ে আসেন। সোমবার স্কুলে আসার পথে গণি বেকারির মোড়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি গাড়ি ধাক্কা দিলে ছিটকে পড়ে তাহিয়া। ছিড়ে যায় তার হাঁটু। ভয়ে কাঁদে সে। ওই সময়ই মেয়র বিষয়টি দেখে দ্রুত গাড়ি থেকে নেমে তাহিয়াকে কোলে তুলে নেন।

তাহিয়ার মা নাজমা আক্তার রুমা বলেন, দ্রুত গতির একটি গাড়ি তাহিয়াকে ধাক্কা দিয়ে সে ছিটকে পড়ে। এরপর আমি নিজেই হতবিহ্বল অবস্থায়। মেয়র শিশুকে কোলে তুলে না নিয়ে হয়তো আরেকটি গাড়ি এসে তাকে পিষ্ট করতো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here