রাবির ঝাড়–দার ছুরিকাহত, থানায় মামলা

0
304

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিবহন সেক্টরের এক ঝাড়–দারকে অতর্কিত ছুরিকাঘাত করেছে সুমন (২৫) নামের এক মাদকসেবী। বুধবার সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের বধ্যভূমির নিকট এ হামলার ঘটনা ঘটে। পরে নগরীর মতিহার থানায় সুমনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সংলগ্ন বুধপাড়ার ঝাড়–দার কোয়ার্টারে বসবাসরত মৃত রঞ্জিত কুমারের পুত্র ছুরিকাহত অনুরাগ কুমার (৩০) বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতের (রামেক) ৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। একই এলাকার অভিযুক্ত সুমন একজন মাদকসেবী বলে জানা গেছে।

আহত অনুরাগের স্ত্রী বলেন, বুধবার সকালে আমার স্বামী বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে সাইকেলযোগে বাড়ি থেকে বের হয়। এসময় সুমন সাইকেল ঠেকিয়ে তার পশ্চাদেশের বাম পাশে ছুরি দিয়ে অতর্কিত হামলা করে। গুরুত্বর আহতাবস্থায় তাকে রামেকে ভর্তি করা হয়েছে। হামলার কারণ সম্পর্কে জানতে চাইলে অনুরাগের স্ত্রী বলেন, মাদকদ্রব্য সেবনের জন্য সুমন ঝাড়–দার কোয়ার্টারের আশেপাশে নিয়মিত আসেন। তার সাথে আমাদের কোনো পরিচয় নেই। হামলার কারণ আমরা কেউ জানি না।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, সুমন ও অনুরাগ দুজনেই মাদকসেবী বলে জানা গেছে। মাদকের টাকার লেনদেন নিয়ে পূর্ব শত্রুতা থাকতে পারে। অনুরাগের স্বজনরা থানায় একটি মামলা দায়ের করেছেন। বর্তমানে অভিযুক্ত সুমন পলাতক রয়েছেন বলে জানান ওসি। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here