যুব মহিলা লীগের নগর জুড়ে দিন ব্যাপী স্বাধীনতা দিবস পালন মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে দিতে হবে আগামীর হাতে- সায়রা বানু রৌশনী

0
282

ইতিহাস বিকৃত করে আমাদের মুক্তিযুদ্ধকে যারা অপমানিত করেছে তাদের সেই বিকৃতি ফেলে দিয়ে আবার সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে পৌছে দিতে হবে। মহান স্বাধীনতার বিরোধীদের বিচারের আওতায় এনে জননেত্রী বাঙালিকে আত্মগÍানি থেকে রেহায় দিয়েছেন। স্বাধীনতা দিবসের আলোচনা সভায় মহানগর যুব মহিলা লীগ আহ্বায়িকা উপরোক্ত বক্তব্য দেন। তিনি বলেন স্বাধীনতা বিরোধীদের শাস্তির ব্যাপারে সকলে একতা বদ্ধ থেকে প্রধানমন্ত্রীর হাতকে সুদৃঢ় করতে হবে।
গত ২৬ মার্চ স্বাধীনতা দিবস স্মরণে মহানগর যুব মহিলা লীগ দিন ব্যাপি নগর জুড়ে ওয়ার্ড ভিত্তিক নানা কর্মসূচি পালন করা হয়। সকাল ৯ টায় আহ্বায়িকা সায়রা বানু রৌশনীর নেতৃত্বে পুস্পস্তবক অর্পন, ২৪নং ৩৭নং ওয়ার্ড যুব মহিলা লীগের আয়োজনে ও মহানগর যুবমহিরা লীগের তত্ত্বাবধান স্বাধীনতা দিবস উপলক্ষে পৃথক পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিন ব্যাপি মহানগরের এই আয়োজনে উপস্থিত ছিলেন ২৩নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়িকা মমতাজ বেগম রোজি, ১২নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়িকা জাহানারা আহমেদ, মুশতারী মোরশেদ স্মৃতি, ৪০ নং ওয়ার্ডে যুব মহিলা আহবায়িকা সাবিহা আক্তার, আসমানি ঝুমুর, ফরিদা ইয়াসমিন, নূর নাহার মায়া, এড. ফৌজিয়া সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here