কুষ্টিয়ায় তনু হত্যায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

0
359

কুষ্টিয়া প্রতিনিধিঃ সোহাগী জাহান তনুকে ধর্ষণ ও হত্যায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে কুষ্টিয়ার সবার জন্য আমরা সংগঠনের কর্মীরাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
আজ রোববার বেলা সাড়ে ১০টার দিকে মিরপুরের মশান বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, তনুকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যাই প্রমাণ করে নারীরা আজ আমাদের সমাজে কতটা নিরাপত্তাহীন ও ঝুঁকির মধ্যে রয়েছে। এ সমস্ত ধর্ষণ, খুন ও নারীর প্রতি সহিংসতার মূলে আইন ও বিচার বিভাগের দুর্বলতা, আইনের সঠিক প্রয়োগ না হওয়া এবং পুলিশ প্রশাসনে দুর্নীতি ও দুর্বৃত্তায়নই দায়ী। এ জন্য এখন সময় এসেছে সবাইকে ধর্ষণ ও খুনের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা রাখতে হবে।
এতে সবার জন্য আমরা সংগঠনের পরিচালক সাইফ আল আজাদ মিল্টনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, মশান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ বিশ্বাস, সহকারী প্রধান শিক্ষক আব্দুল মজিদ চাঁদ, বলিদাপাড়া বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আলম স্বপন, সহকারী প্রধান শিক্ষক সুলতান মাহমুদ, বলিদাপাড়া পলিটেকনিক ইন্সটিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মখলেছুর রহমান, সাফের নির্বাহী পরিচালক মীর আব্দুর রাজ্জাক, ডাঃ মাসুদ রানা, সাংবাদিক এস এম জামাল, সংগঠনের সদস্য মিজানুর রহমান, তুহিন খান, মানিক মাহমুদ, মুন্না, বিদ্যুৎ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here