রিজার্ভ চুরি: বিএনপির প্রতিনিধি দল কেন্দ্রীয় ব্যাংকে

0
243

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ অ্যাকাউন্ট থেকে অর্থ চুরির বিষয়ে সহযোগিতা করতে কেন্দ্রীয় ব্যাংকের গভর্নর ফজলে কবিরের সঙ্গে দেখা করতে গেছে বিএনপির একটি প্রতিনিধি দল। আজ সোমবার দুপুর ১২টার দিকে বিএনপির প্রতিনিধি দল বাংলাদেশ ব্যাংকের কার্যালয়ে যান। প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আবদুস সালাম। সঙ্গে আছেন সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ রনিসহ কয়েকজন নেতা।

এর আগে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানিয়েছিলেন, প্রতিনিধি দল একটি চিঠি নিয়ে কেন্দ্রীয় ব্যাংকের গভর্নরের সঙ্গে দেখা করবেন। তিনি জানান, প্রতিনিধি দল একটি চিঠি নিয়ে কেন্দ্রীয় ব্যাংকের গভর্নরের সঙ্গে দেখা করবেন। প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আবদুস সালাম। সঙ্গে থাকবেন সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনিসহ কয়েকজন নেতা।

দলীয় সূত্রে জানা যায়, বাংলাদেশ ব্যাংক থেকে বিপুল পরিমাণ রিজার্ভ চুরির বিষয়ে বিএনপি একটি গবেষণা প্রতিবেদন তৈরি করেছে। ওই প্রতিবেদনটিই তারা গভর্নরের কাছে হস্তান্তর করবেন। রিজার্ভ চুরির তদন্তে কেন্দ্রীয় ব্যাংককে সহযোগিতা করার আগ্রহের কথাও গভর্নরকে অবহিত করবে ওই প্রতিনিধি দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here