জামিন পেলেন ঈশানা

0
551

জামিন পেলেন ঈশানা। প্রযোজক ও অভিনেতা মারুফ খান প্রেমের দায়ের করা মামলায় আজ আদালত থেকে জামিন পেয়েছেন এই মডেল ও অভিনেত্রী।

এর আগে গত ৩ ফেব্রুয়ারি মানহানির অভিযোগে ঢাকার সিএমএম আদালতে একটি মামলা দায়ের করেন প্রেম। ওইদিন আদালত মামলাটি আমলে নিয়ে ঈশানাকে ২২ মার্চ আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন। কিন্তু ঈশানা আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে এ পরোয়ানা জারি হয়।

এছাড়া গত ৩ মার্চ উত্তরা থানায় আইসিটি অ্যাক্টে ঈশানার বিরুদ্ধে আরও একটি মামলা করেন প্রেম। মামলা নম্বর: ০২, তাং-০৩/০৩/২০১৬ ধারাঃ আইসিটি অ্যাক্ট ৫৭। এই মামলাতেও জামিন পেয়েছেন ঈশানা।

জামিন পাওয়ার পর বাংলাদেশ প্রতিদিনকে ঈশানা বলেন, “আজ আদালতে গিয়ে জামিন নিয়েছি। মারুফের দায়ের করা দুটো মামলাতেই জামিন দেয়া হয়েছে। আসলে আমার ভুলের জন্য এর অাগে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছিল। ওইদিন যদি আদালতে হাজিরা দিতাম তাহলে হয়তো ঝামেলা পোহাতে হতো না। যাই হোক, এখন খুব ভাল্লাগছে। মনে হচ্ছে মাথা থেকে একটা বোঝা নামলো।”

উল্লেখ্য, শ্যুটিং স্পটের কিছু ভুল বোঝাবুঝি এবং একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ঈশানা-প্রেমের এই ঝামেলা আদালত পর্যন্ত গড়ায়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here