সর্বহারা জিয়া গ্রুপের পরিচয়ে ছেলে হত্যার হুমকি দিয়ে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের কাছে ২৪ লাখ টাকা চাঁদা দাবি

0
210

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি:

বরিশালের আগৈলঝাড়ায় সর্বহারা জিয়া গ্রুপের প্রধান পরিচয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান ও ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন সরদারসহ তাদের ছেলেদের মোবাইল ফোনে হত্যার হুমকি। জীবনের নিরাপত্তা চেয়ে থানায় পৃথক জিডি।
আগৈলঝাড়া থানা ও উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান জানান, সোমবার বিকেলে ০১৭৫৭৬০৫২৩৫ মোবাইল নম্বর থেকে বিকেল ৫টা ৩৪ মিনিটে তার ব্যবহৃত মোবাইল ফোনে সর্বহারা জিয়া গ্রুপের ৬ বিভাগের প্রধান মেজর (অব) জিয়া পরিচয়ে একটি ফোন আসে। ফোনে মেজর জিয়া দাবিদার চেয়ারম্যানকে বলেন, তার দলের বেশ কিছু ছেলে জেল হাজতে আছে। গত ১০/১২ দিন পূর্বে তিনি ভারত থেকে দেশে ফিরেছেন। তাদের ছাড়িয়ে আনতে ৩২ লাখ টাকার কণ্ট্রাক্ট হয়েছে। তাই ছেলেদের ছাড়াতে এক ঘন্টার মধ্যে ২৪ লাখ টাকা দিতে হবে। অন্যথায় তার ছেলেকে হত্যা করা হবে জানিয়ে গালাগাল করে ফোন কেটে দেন। এ ঘটনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান সোমবার রাতে ঢাকার উত্তরা (পূর্ব) থানায় নিরাপত্তা চেয়ে সাধারন ডায়েরী করেন। নং-১৬০(৪.৪.১৬)। বিষয়টি র‌্যাব ও উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলেও জানান চেয়ারম্যান গোরঅম মোর্তুজা খান।
এদিকে একই দিন বিকেলে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন সরদাররের ব্যবহৃত ফোনে একই নম্বর থেকে একই পরিচয়ে ৫টা ৩৯ মিনিটে টাকা দাবি করে ফোন আসে। তাকেও একইভাবে টাকার দিতে হবে জানিয়ে অন্যথায় তার ছেলেকেও হত্যা করা হবে বলে ফোন কেটে দেয় জিয়া পরিচয়ধারী ব্যাক্তি। এঘটনায় জসীম সরদার বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে আগৈলঝাড়া থানায় সোমবার রাতে সাধারণ ডায়েরী করেন। নং-১৫১ (৪.৪.১৬)। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জিডির সত্যতা স্বীকার করে বরেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here