লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে গৃহকর্তা নিহত

0
250

 

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :
লক্ষ্মীপুরের কমলনগরে ডাকাতের গুলিতে আবদুল অদুদ জমদ্দার (৬২) নামে এক গৃহকর্তা নিহত হয়েছেন। এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাত ও পিটুনিতে আহত হয়েছেন নারীসহ আরও পাঁচজন।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাত একটার দিকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের করইতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে নিহত গৃহকর্তার ছেলে ওমান প্রবাসী আবদুর রহমান (৪৬) ও মো. রাসেলকে (২১) আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে এবং অপর আহতের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, রাত ১টার দিকে ১৭ থেকে ১৮ জনের একদল মুখোশধারী সশস্ত্র ডাকাত ওই এলাকার আবদুল অদুদ জমদ্দারের বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। ওই সময় তারা সব লুটে নিতে গেলে পরিবারের সদস্যরা বাধা দেয়। একপর্যায়ে ডাকাতরা গৃহকর্তা অদুদ জমদ্দারকে গুলি এবং অপর পাঁচ সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও মারধর করে নগদ অর্থ-স্বর্ণালঙ্কারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অদুদ জমদ্দারকে মৃত ঘোষণা করেন।

কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর মেডিক্যাল অফিসার ডা. রেজাউল করিম রাজিব বলেন, ‘ডাকাতের ছোঁড়া গুলি অদুদ জমদ্দারের বুকে বিদ্ধ হয়েছে। যে কারণে সেখানে নেয়ার আগেই তার মৃত্যু হয়। অপর আহতদের চিকিৎসা চলছে।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রাতেই একই এলাকা থেকে নুরুল আমিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে।
নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here