আগামী মৌসুমে দুটি দিবা-রাত্রির টেস্ট খেলবে অস্ট্রেলিয়া

0
364

আগামী গ্রীষ্ম মৌসুমে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের বিপক্ষে দুটি দিবা-রাত্রির টেস্ট খেলবে অস্ট্রেলিয়া। আন্তর্জাতিক সূচিতে হোম ম্যাচ হিসেবে এই ম্যাচ দুটো যুক্ত হবে। অস্ট্রেলিয়ার এক গণমাধ্যমে বৃহস্পতিবার এই সংক্রান্ত রিপোর্ট প্রকাশিত হয়েছে।
জনপ্রিয় দৈনিক দি সিডনি হেরাল্ডের ঐ রিপোর্ট মতে গত বছর নিউজিল্যান্ডের বিপক্ষে এডিলেডে প্রথমবারের মত আয়োজিত গোলাপী বলের টেস্ট ম্যাচের সাফল্যের ধারাবাহিকতায় ক্রিকেট অস্ট্রেলিয়া সফরকারী দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের বিপক্ষে আরো দুটি রাতের টেস্ট ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। কৃত্রিম আলোতে অস্ট্রেলিয়া আগামী মৌসুমে এডিলেডে দক্ষিণ আফ্রিকা ও ব্রিসবেনের গাব্বায় পাকিস্তানের মুখোমুখি হবে বলে সূত্রটি জানিয়েছে। চলতি মাসের শেষে ২০১৬-১৭ মৌসুমের আন্তর্জাতিক ও ঘরোয়া সূচী চূড়ান্ত করবে ক্রিকেট অস্ট্রেলিয়া।
হেরাল্ড জানিয়েছে সূচী পরিবর্তনের বিষয়টি চূড়ান্ত হলে গাব্বায় আর পাকিস্তানের বিপক্ষে মৌসুমের প্রথম টেস্ট সিরিজ অনুষ্ঠিত হচ্ছে না। এর আগে পার্থে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শুরু হবার কথা ছিল নভেম্বরে। এখন সেটা সড়িয়ে হোবার্টে অনুষ্ঠিত হতে পারে। এরপর এডিলেডে প্রথম দিবা-রাত্রির টেস্টের পরে ব্রিসবেনে পাকিস্তানের বিপক্ষে পরবর্তী ম্যাচটি অনুষ্ঠিত হবে। মেলবোর্ন ও সিডনির ম্যাচ দিয়ে এই সিরিজ শেষ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here