বরিশালের আবাসিক হোটেলে বিয়ের হিড়িক

0
215

বরিশাল প্রতিনিধি ॥ নগরীর আবাসিক হোটেলগুলোতে তরুণ-তরুণীর বিয়ের হিড়িক পড়েছে। গত এক সপ্তাহে পুলিশের অভিযানে আটক হওয়া ১০প্রেমিক জুটির বিয়ের ঘটনা ঘটেছে। যাদের প্রত্যেকের বাড়ি জেলার বিভিন্ন উপজেলায়। মোবাইল ফোনে পরিচয়ের সূত্রধরে প্রেমের সর্ম্পক অতঃপর দেখা করার জন্য নগরীতে এসে প্রেমিক জুটি স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রাত্রিযাপন করছেন আবাসিক হোটেলগুলোতে।
সূত্রমতে, সর্বশেষ গত সপ্তাহে নগরীর বিবির পুকুরের পূর্ব পাড়ের একটি আবাসিক হোটেলে রাত্রীযাপন করে ভোলার এক প্রেমিক জুটি। গোপন সংবাদের ভিত্তিতে রাত বারোটার দিকে ওই হোটেলে অভিযান চালায় কোতোয়ালী মডেল থানার এস.আই মুরাদ। অভিযানে প্রেমিক জুটিকে আটকের পর খবর দেয়া হয় উভয় পরিবারের অভিভাবকদের। পরবর্তীতে পাশে থাকা একটি ডায়াগনস্টিক সেন্টারে বসে উভয়পরিবারের সম্পত্তিক্রমে ও থানা পুলিশের উপস্থিতিতে ওই প্রেমিক জুটির বিয়ে হয়। এরপূর্বে গীর্জামহল্ল¬ার আবাসিক হোটেল মাহামুদিয়া অভিযান চালিয়ে পুলিশ প্রেমিক জুটি বরগুনার ছেলে ও মেহেন্দিগঞ্জের এক মেয়েকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাদের বিয়ে হয়। ফলপট্টি পার্ক বাংলা, গীর্জামহল্ল¬ার ইসলামিয়া, দক্ষিণ চকবাজারের হোটেল বরিশালসহ একাধিক আবাসিক হোটেলে প্রায় প্রতিদিনই স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রাত্রিযাপন করছেন স্কুল ও কলেজ পড়–য়া তরুণ তরুণীসহ প্রেমিক জুটি। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ গত এক সপ্তাহে এসব হোটেলে অভিযান চালিয়ে ১০ প্রেমিক জুটির বিয়ে দিয়েছেন।
নাম প্রকাশ না করার শর্তে এ ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালী মডেল থানার দায়িত্বশীল এক পুলিশ অফিসার বলেন, অভিভাবকদের সচেতনতার অভাবেই স্কুল ও কলেজ পড়–য়া তরুণ তরুণীরা আবাসিক হোটেলে রাত্রিযাপন করছে। পরবর্তীতে যাদের অধিকাংশকেই বিভিন্ন ঝামেলায় পড়তে হয়। ওই পুলিশ অফিসার এ জন্য প্রত্যেক অভিভাবককে তাদের সন্তানদের জন্য আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here