সরকার সবার জন্য বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করতে অঙ্গীকারাবদ্ধ -এমপি গোপাল

0
310

ফজিবর রহমান বাবু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, দেশকে এগিয়ে নিতে বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়নের বিকল্প নেই। আর বর্তমান সরকার সবার জন্য বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করতে অঙ্গীকারাবদ্ধ।

মনোরঞ্জন শীল গোপাল এমপি গত ৮ এপ্রিল রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ৫নং সুজালপুর ইউনিয়ন ও ৮ নং ভোগনগর ইউনিয়নে মহুগাঁ বাজার ও মহুগাঁ গ্রামের ৬৪ টি বাড়িতে বিদ্যুতায়ন উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

তিনি আরো বলেন, ২০১৮ সালের মধ্যে এই কাহারোল-বীরগঞ্জে প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে সরকার জোর প্রচেষ্ঠা চালাচ্ছে। আর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়া। সেই স্বপ্ন বাস্তবায়ন করতে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছে। দেশকে দূত সামনের দিকে এগিয়ে নিতে সরকারকে সহযোগীতা করার জন্য জনগণের প্রতি আহবান জানান তিনি।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলাকার পরিচালক মো. আইয়ুবুল ইসলাম মিন্টু এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বীরগঞ্জ জোন’র ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মমিনুর রহমান বিশ^াস, বীরগঞ্জ থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন ৮ নং ভোগনগর ইউনিয়নে চেয়ারম্যান মো. বদিউজ্জামান পান্না ও ৫নং সুজালপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. নরুল ইসলাম মাষ্টার ।

অনুষ্ঠানে শেষে ৫নং সুজালপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মো. আবু ছায়েদ আলী রয়েল’র নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক দল থেকে আসা ৫০ জন নেতাকর্মী প্রধান অতিথি এমপি গোপাল’র হাতে ফুলের নৌকা দিয়ে শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের যোগদান করেন।

এর আগে কাহারোল উপজেলায় ১৩ মাইল গড়েয়া বাজার’র তিনতলা জামে মসজিদ ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন এমপি গোপাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here