বেলজিয়ামে ডলার চেয়ে হুমকির অভিযোগে বেনাপোলে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী আটক

0
357

 

বেনাপোল প্রতিনিধি:
বেলজিয়ামের লুবজেনবার্গের একটি প্রতিষ্ঠানে ডলার চেয়ে হুমকির অভিযোগে সাইদুর রহমান (৩৫) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে আটক করেছে পোর্ট থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে যশোরের বেনাপোল পোর্ট থানার তালশারি গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক সাইদুর রহমান ওই গ্রামের জয়নাল আবেদীন শান্তি কসাইয়ের ছেলে।
বেনাপোল পোর্ট থানার (ওসি) অপূর্ব হাসান জানিয়েছেন, মঙ্গলবার বেলা ১২টার দিকে বেনাপোল পোর্ট থানার তালশারি গ্রাম থেকে বিশ্ববিদ্যালয় ছাত্র সাইদুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাকে বিশেষ ব্যবস্থায় যশোর পাঠানো হয়েছে।
যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান জানিয়েছেন, আটক সাইদুর রহমানের মোবাইল নম্বর ও ইমেইল আইডি ব্যাবহার করে বেলজিয়ামের লুবজেনবার্গ শহরের একটি প্রতিষ্ঠানের কাছে ডলার দাবি করে হুমকি দেয়া হয়েছে। সেই দেশের কর্তৃপক্ষ বিষয়টি বাংলাদেশ ব্যাংকে অভিযোগ করেছেন। বাংলাদেশ ব্যাংক বিষয়টি সিআইডি অবহিত করে। পরে সিআইডি মোবাইল ট্রাকিং করে জানতে পারে ওই মোবাইল ফোন ব্যবহারকারী যশোরের বেনাপোলে অবস্থান করছে। পরে যশোর পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। বেনাপোল থানা পুলিশ বেনাপোলের তালশারি গ্রাম থেকে তাকে আটক করে। তাকে জিজ্ঞাসবাদের জন্য যশোরে নিয়ে যাওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here