শার্শার নাভারণে যুবতীসহ পাচারকারী আটক

0
369

বেনাপোল প্রতিনিধি :
যশোরের শার্শার নাভারণ সাতক্ষীরা মোড় এলাকা থেকে এক যুবতীসহ পাচারকারীকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। শনিবার সকালে নাভারণ সাতক্ষীরা মোড় মুসলিম হোটেল থেকে তাদের আটক করে।
যশোর ডিবি পুলিশের উপ-পরিদর্শক শরিফুল ইসলাম জানান, নাভারণ-সাতক্ষীরা মোড় মুসলিম হোটেল থেকে সন্দেহজনক ভাবে এদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় দালাল চক্র বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচার করার পরিকল্পনা নিয়েই এ যুবতীকে আনা হয়েছে। যুবতী কিশোরগঞ্জ জেলার রাজপুন্ডি গ্রামের আব্দুর কাদিরের মেয়ে। পাচারকারী শফি উদ্দিনের বাড়ি বেনাপোল সীমান্তের সাদীপুর গ্রামে। তার পিতার নাম আব্দুল জলিল।
পাচারের উদ্দেশ্যে আনা যুবতী জানান, ভারতে ভালো চাকুরী দেয়ার কথা বলে তার এলাকার এক দালালের মাধ্যমে তাকে পাচারকারী শফি উদ্দিনের কাছে দেয়া হয়। নাভারণ সাতক্ষীরা মোড় মুসলিম হোটেলে দুপুরের খাবার খাওয়ার সময় যশোর ডিবি পুলিশ তাদের আটক করে। পাচারের উদ্দেশ্যে আনা যুবতী আরও জানান, এ ঘটনার সাথে বেনাপোল সীমান্ত এলাকার সাদীপুর গ্রামের মোশারফ হোসেনের পুত্র লাল্টু নামে এক পাচারকারী জড়িত রয়েছে। এ যুবতীকে তার কাছে নিয়ে যাওয়া হচ্ছিল বলে শফি উদ্দিন জানায়।
এ ব্যাপারে যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আলী আহম্মেদ হাসমী জানান, তাদের জিজ্ঞাবাদ করা হচ্ছে। মামলার প্রস্তুতিও চলছে। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here