কোম্পানীগঞ্জে শাকের হত্যাকান্ডে যুবদল নেতাকে বহিস্কার, বাড়িতে আগুন

0
297

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক শাকের হত্যার ঘটনায় জড়িত থাকায় ওই ইউনিয়ন যুবদলের সভাপতি মোশারফ হোসেন হারুনকে দল থেকে বহিস্কার করা হয়েছে।
কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি আবদুল মতিন লিটন জানান, সোমবার (১৮ এপ্রিল) রাতে উপজেলা যুবদলের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
সিরাজপুর ৫নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক শাকের হত্যাকান্ডের সাথে ওই ইউনিয়ন যুবদলের সভাপতি মোশারফ হোসেন হারুনের সম্পৃক্ততা থাকায় তাকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে।
এদিকে, সোমবার রাতে একদল বিক্ষুব্ধ জনতা যুবদল সভাপতি হারুনের বাড়ীতে আগুন দেয়। আগুনে ক্ষয়ক্ষতির বিষয়টি জানা যায়নি। এরআগে, হারুনকে গ্রেফতারের দাবিতে বসুরহাট-কবিরহাট সড়কের বাগান বাড়ী এলাকায় অবরোধ করে জনতা।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, রাতে একদল বিক্ষুব্ধ জনতা যুবদল নেতা হারুনের বাড়ীতে আগুন দেওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শাকের হত্যার ঘটনায় একটি মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওসি জানান।

উল্লেখ্য, রোববার দিনগত রাত ১২টার দিকে ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম শাকেরকে একদল দূর্বৃত্তরা তাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। শাকের যুবদল থেকে আওয়ামী লীগে যোগদানের ঘোষণা দেওয়ায় দলীয় আনাতঃকোন্দলে এ হত্যাকা- ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here