Auto Draft

0
332

বেনাপোল প্রতিনিধি :
খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামি কমিউটার ট্রেন বেনাপোল দিঘীরপাড় বাইপাস সড়ক পার হওয়ার সময় একটি ট্রাক রেল লাইনের ওপর ওঠে পড়ায় ট্রাকের হেলপারসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ৯ টার সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রেন লাইনের পাশে বসবাসকারী ৪/৫ টি বাড়ি ভেঙে চুরমার হয়ে গেছে। পুলিশ ও স্থানীয় ফায়ার ষ্টেশনের কর্মিরা আহতদেরকে উদ্ধার করে নাভারন হাসপাতালে প্রেরন করে। সেখান থেকে মারাত্মক জখম ২ জনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যস্ততম বাইপাস সড়কে দীর্ঘদিন ধরে রেলের কোন গেট না থাকায় প্রায় দুঘটনা ঘটে থাকে।
আহতরা হলো নিটল মোটরসের চ্যাসিস চালক যশোরের বসুন্দিয়ার মঙ্গল বাধাল এলাকার আনোয়ারের ছেলে রফিকুল ইসলাম (৩৮), ট্রাকের হেলপার বাঘারপাড়া এলাকার বাবর আলীর ছেলে আলআমিন (৩৭), একই এলাকার ফজলুর রহমানের ছেলে তাসিবুল (৩৫) ও ঢাকার আক্কাস আলীর ছেলে সৈকত (৩৫)। এদের মধ্যে রফিকুলের দু‘পা ও আল আমিনের একটি পা কেটে বাদ দেওয়া হয়েছে। রফিকুলের অবস্থা আশংকাজনক।
বেনাপোল ফায়ার ষ্টেশন মাষ্টার কওসার আলী ও পোর্ট থানার উপ পুলিশ পরিদর্শক মনির হোসের জানান, সকালে খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনটি বেনাপোল রেলষ্টেশনের প্রবেশদ্বার দিঘীরপাড় বাসপাস সড়কে এলে হঠাৎ করে একটি ট্রাক (ঢাকা মেট্রোÑট-১৪-৭৮২৯) রেল লাইনের উপর দিয়ে বন্দরে যাওয়ার চেস্টা করে। রেলের ধাক্কায় ট্রাকটি ঘটনাস্থল থেকে প্রায় ৩০০ গজ দুরে ছিটকে পড়ে। ট্রাকটি রেলের ধাক্কায় রেললাইনের পাশে বসবাসকারী ৪/৫টি বাড়ি ভেঙ্গে চুরমার হয়ে যায়। সড়কে পাশে থাকা একটি নসিমনও ক্ষতিগ্রস্ত হয়। এতে ট্রাকের চালক ও হেলপারসহ ট্রেনের সামনে বসে থাকা ২ জন যাত্রী গুরুতর আহত হয়। আহত রফিকুল, তাসিবুল ও সৈকত ট্রেনের সামনে বসে বেনাপোলে আসছিল। তবে দুর্ঘটনার পর ট্রাকের চালককে খুজে পাওয়া যায়নি। দুর্ঘটনার পর পরই শত শত লোক সেখানে ভিড় জমায়।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে যশোর ও নাভারন হাসপাতালে পাঠানো হয়েছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here