বরিশালের প্রয়াত সাংবাদিকের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

0
319

মুক্তিযোদ্ধা প্রজন্মের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক,  অনুসন্ধানী অনলাইন ও দৈনিক সংবাদ সংস্থা ভিনিউজ বিডি ডটকমের বিশেষ প্রতিনিধি ও বরিশালের গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক নূরুল আলম বাবুলের (৫৫) প্রথম মৃত্যুবার্কী আজ শুক্রবার । মৃত্যুবাষির্কী উপলক্ষে মরহুমের ঢাকার বাসায় দিনভর কোরানখানি ও দোয়া-মিলাদের আয়োজন করা হয়েছে।
গতবছর ২২ শে এপ্রিল ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনী সংবাদ সংগ্রহের জন্য লেদার টেকনোলজি মাঠে বসে তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাকে ঢাকার হৃদরোগ ইনস্টিটিউশনে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব রেখে গেছেন।তার প্রথম মৃত্যুবার্কীতে আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি, কেন্দ্রীয় আ’লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক তিমির চক্রবর্ত্তী, দক্ষিনের সাধারণ সম্পাদক সুবা মিয়া সহ দলের নেতা কর্মীরা গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং তার মিলাদ মহফিলে অংশ গ্রহন করবেন। সাংবাদিক নূরে আলম সিদ্দিকী খোকন, তাজউদ্দিন উল্লাস, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক সৈকত গুহ পিকলু এবং উজিরপুর, গৌরনদী, আগৈলঝাড়া,  বানারীপাড়া প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের নেতারা গভীর শোক প্রকাশ এবং তার আত্মার মকফেরাত ও শান্তি কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here