উজিরপুরের অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে মুলাদী থেকে উদ্ধার

0
214

বরিশাল প্রতিনিধি ॥ অপহরনের চারদিন পর উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রাম থেকে অপহৃতা মাদ্রাসা ছাত্রী ফারজানা আক্তারকে (১৭) শুক্রবার সকালে পার্শ্ববর্তী মুলাদী উপজেলার নাজিরপুর গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ তিন অপহরকারীকে গ্রেফতার করেছে।
জানা গেছে, হস্তিশুন্ড গ্রামের আজিজ হাওলাদারের কন্যা হস্তিশুন্ড ফাজিল মাদ্রাসার প্রথম বর্ষের ছাত্রী ফারজানা আক্তারকে গত ১৭ এপ্রিল দুপুরে মাদ্রাসা থেকে বাড়িতে ফেরার পথে পাশ্ববর্তী মোড়াকাঠী গ্রামের শাহজাহান মৃধার বখাটে পুত্র সজীব মৃধার নেতৃত্বে ৬/৭ জনে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক মোটরসাইকেলযোগে অপহরন করে নিয়ে যায়। ঘটনার পর মাদ্রাসা ছাত্রীর বড় ভাই সুমন হাওলাদার বাদি হয়ে অপহরনকারী সজীব মৃধা (২২), সহযোগী শাকিল বেপারী, বাপ্পী বয়াতি (২০), কামাল হাওলাদার (২২) এর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে উজিরপুর মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেন।
অপহৃতার বড় ভাই মামলার বাদি সুমন হাওলাদার জানান, মাদ্রাসায় আসা যাওয়ার পথে প্রায়ই তার বোন ফারজানাকে বখাটে সজীব ও তার সহযোগীরা উত্যক্ত করে আসছিলো। এ ঘটনায় সজীবের অভিভাবক ও মাদ্রাসার শিক্ষকদের কাছে একাধিকবার বিচার দেয়ায় ক্ষিপ্ত হয় বখাটে সজীব। তারই ধারাবাহিকতায় ফারজানাকে অপহরন করে মুলাদী উপজেলার নাজিরপুর গ্রামে নিয়ে আটকে রাখা হয়। অপহৃতা মাদ্রসা ছাত্রী অভিযোগ করেন, বখাটে সজীব তার সহযোগীদের সহয়তায় তাকে অপহরন করে নিয়ে নিজাম সিকদারের বাড়িতে আটকে রেখে ভয়ভীতি প্রদর্শন করে তাকে একাধিকবার ধর্ষণ করেছে। উজিরপুর মডেল থানার ওসি গোলাম সরোয়ার বলেন, মামলা দায়েরের পর মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে অপহরনকারীদের অবস্থান সনাক্ত করে মুলাদী থানা পুলিশের সহয়তায় অপহৃতাকে উদ্ধারসহ অপহরনকারী সজীব মৃধা, সহযোগী গৌরনদী উপজেলার কাছেমাবাদ গ্রামের জসিম উদ্দিন ও জাহানারা বেগমকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here