বাংলাদেশের প্রতিটি উপজেলায় একটি করে ষ্টেডিয়াম নির্মাণ করা হবে-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

0
303

নড়াইল প্রতিনিধি:যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি বলেছেন, বাংলাদেশের প্রতিটি উপজেলায় একটি করে ষ্টেডিয়াম নির্মাণ করা হবে।ইতোমধ্যে ১৩০টি ষ্টেডিয়াম নির্মাণে একনেক অনুমোদন দিয়েছে।অচিরেই টেন্ডারের মাধ্যমে এসব ষ্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু হবে।তিনি শুক্রবার জেলার কালিয়া উপজেলার নড়াগাতি থানাধীন অরুনিমা রিসোর্টে অরুনিমা অরজিন ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার ক্রীড়া ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এনেছে।আগামি আইসিসি ক্রিকেটে বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।এ সরকার ক্ষমতায় আসার পর ক্রিকেটে সারা বিশ্বে বাংলাদেশ গৌরবময় সন্মান অর্জন করেছে।আমরা খেলোয়াড়দের তথা ক্রীড়া ক্ষেত্রে সব সময় পৃষ্ঠপোষকতা করে থাকি।যে কারণে তৃণমূল থেকে খেলোয়াড়রা তাদের যোগ্যতা ও নৈপূণ্যতা অর্জন করতে সক্ষম হচ্ছে।ফুটবলের উন্নয়নের জন্য আমরা সিলেটে ফুটবল একাডেমী নির্মাণ করেছি।
বক্তব্য শেষে তিনি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পুটিমারী ক্রিকেট দল এবং রানার্স আপ পানিপাড়া ক্রিকেট দলের অধিনায়কের হাতে পুরষ্কার তুলে দেন।
অরুনিমা রিসোর্টের চেয়ারপারসন ওয়াজিয়া শারমিন শুভ্রার সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রায়হান কাওসার, কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ হোসেন, রিসোর্টের সত্বাধিকারী মোল্যা খবির উদ্দিন, পরিচালক ইরফান আহম্মেদ, শুকতাইল ইউপি চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম,নড়াগাতি থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিয়াজ খান প্রমূখ। মন্ত্রী রিসোর্টের মধ্যে বৃক্ষ রোপন করেন এবং পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here