দেশব্যাপী হত্যা ও লাশের উৎসব চলছে: রিজভী

0
394

কলাবাগানের জোড়া খুন, কাশিমপুর কারাফটকের পাশেই কারারক্ষী খুন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হত্যার ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে দেশব্যাপী হত্যা ও লাশের উৎসব চলছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ। আজ মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ এ অভিযোগ করেন।

তিনি বলেন, সন্ত্রাস নির্ভর এই সরকার সন্ত্রাসবাদের অন্ধগলিতে পথ হারিয়ে ফেলার কারনেই এখন উন্মাদের মতো কথা বলছে। বিরোধী দলকে দমনে রক্তাক্ত পন্থা অবলম্বন করে নিজেদের মসনদকে কন্টকমুক্ত রাখতে গিয়েই দেশব্যাপী হত্যা আর লাশের উৎসব চলছে। সরকার দলীয় ক্যাডাররা উস্কানি পেয়ে ভয়াবহ বেপরোয়া হয়ে ওঠার কারণে জনগণের জানমালের নিরাপত্তা এখন চরম হুমকির মুখে। আইন প্রয়োগকারী সংস্থাগুলো দলীয় ক্যাডার দিয়ে সাজানোর কারণেই সবুজ শ্যামল বাংলাদেশ রক্তঝরা রক্তিম রঙে ঢেকে গেছে।

এছাড়া জয় হত্যা ও ষড়যন্ত্র মামলায় সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার করে রিমান্ডে নেয়া এবং একই মামলায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে রিমান্ডে নেয়ার তীব্র প্রতিবাদ জানান রিজভী আহমেদ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফ, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here