বিবাদের মাঝে হৃত্বিক-কঙ্গনার অন্তরঙ্গ ছবি ফাঁস!

0
266

হৃত্বিক আর কঙ্গনার বিবাদ অনেক দিনের। এ বিবাদ ক্রমেই বাড়ছে। এরা সবসময়ই ব্যস্ত রয়েছেন পাল্টা-পাল্টি অভিযোগে। এই পরিস্থিতিতে টুইটারে প্রকাশ পেল হৃত্বিক ও কঙ্গনার এক অন্তরঙ্গ ছবি। যাকে ঘিরে আলোড়ন সৃষ্টি হয়েছে ইন্টারনেট জগতে।

হৃত্বিকের দাবি, কঙ্গনা রানাউতের সঙ্গে পেশাগত জীবনের বাইরে কোন যোগাযোগই নেই। অথচ, কঙ্গনার দাবি, হৃত্বিক নিজে তাঁকে প্রেম নিবেদন করেছিলেন। এমনকী, কঙ্গনা ও হৃত্বিকের ঘনিষ্ঠ একজনের দাবি, হৃত্বিক সুইজারল্যান্ড থেকে প্যারিসে উড়ে গিয়ে কঙ্গনাকে এনগেজমেন্ট রিং পরিয়ে দিয়েছিলেন।

হৃত্বিক-কঙ্গনার সম্পর্ক এতটাই নোংরা চেহারা রূপ নিয়েছে যে সম্প্রতি এক রহস্যময় অ্যাকাউন্ট থেকে ফাঁস হয়ে গেছে হৃত্বিক ও কঙ্গনার মধ্যে চালাচালি প্রেমঘন ইমেইল। এমনকী ফাঁস হয়েছে কঙ্গনার এক নগ্ন ছবিও যা তাঁর দাবি অনুযায়ী তিনি হৃত্বিককে পাঠিয়েছিলেন।

যদিও এতকিছুর পরেও হৃত্বিকের আইনজীবীদের দাবি, কঙ্গনা জোর করে হৃত্বিককে ফাঁসানোর চেষ্টা করছেন।

ইতিমধ্যে কঙ্গনা ও হৃত্বিকের দায়ের করা মামলার শুনানি চলছে। এই পরিস্থিতিতে সামনে এল এমন এক ঝড়-তোলা ছবি, যা নিয়ে বিতর্ক হওয়া খুব স্বাভাবিক। কারণ এই ছবিটি একটা প্রাইভেট পার্টিতে তোলা। যেখানে হৃত্বিক কঙ্গনার কোমরের পিছন থেকে হাত দিয়ে আছেন এবং কানে কানে কিছু বলছেন। যদিও ছবি নিয়ে এথনও পর্যন্ত কোন মন্তব্য করেননি হৃত্বিক।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here