বগুড়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ঃ ভাংঙচুর অগ্নিসংযোগ

0
333

বগুড়া প্রতিনিধি : পাওনা টাকা চাওয়ার জের ধরে বগুড়া সদর উপজেলার বানদীঘি পূর্বপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে ওয়াহেদ আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। নিহত ওয়াহেদ আলী একই এলাকার কাছেম আলীর ছেলে।
নিহতের ঘঁনার জের ধরে উভয় পক্ষের কয়েকটি বাড়িতে হামলাও ভাংচুরের ঘটনা ঘটেছে। শনিবার সকালের দিকে এ ঘটনা ঘটে।
জানাযায়, ওই এলাকার হিরু ও মিলন গ্রুপের লোকজন দীঘদিন থেকে কাঠের ফার্ণিচারের ব্যবসা করে আসছিল। গত কিছুদিন আগে মিলন গ্রুপের লোকজন হিরু গ্রুপের লোকদের থেকে মেলায় বিক্রির জন্য বাঁকিতে ফার্ণিচার নেয়। মেলা শেষে গত বৃহস্পতিকবার হিরু গ্রুপের লোকজন মিলন গ্রুপের লোকদের থেকে ফার্ণিচারের বাঁকী টাকা চায়। এসময় টাকাদিতে অস্বিকার করায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। পরের দিন শুক্রবার সকালে পুনরায় উভয়ের কথা কাটাকাটি হয়। এরজের ধরে বিকালে ওয়াহেদ সহ কয়েকজনকে পেয়ে মিলন গ্রুপের লোকজন মারপিট করে। এরমধ্যে শুক্রবার দিনগত রাতে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হিরু গ্রুপের ওয়াহেদ মারা যায়। এষবর ছরিয়ে পড়লে শনিবার সকালে হিরু গ্রুপ ও মিলন গ্রুপের লোকজন পুনরায় বিবআদে জড়িয়ে পড়ে। এসময় উভয় গ্রুপের ৮/১০ টি বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটঁনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নিভিয়ে ফেলে।
শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই) শাহ আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
বগুড়া সদর থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, এক পর্যায়ে উত্তেজিত জনতা ৮টির মতো বাড়িঘর ও একটি গুদামে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here