দেশকে অস্থিতিশীল করতে সম্প্রদায়িক শক্তি গুপ্তহত্যার পথ বেছে নিয়েছে : আসাদুজ্জামান নূর

0
389

আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এবং সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, দেশকে অস্থিতিশীল করতে একটি সম্প্রদায়িক শক্তি গুপ্তহত্যার পথ বেছে নিয়েছে।
তিনি বলেন, এ সাম্প্রদায়িক শক্তিকে মোকাবেলা করার জন্য সংস্কৃতি চর্চা জোরদার করতে হবে।
আসাদুজ্জামান নূর মঙ্গলবার বিকেলে জেলা শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জয়পুরহাট জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
আসাদুজ্জামান নূর বলেন, সাংস্কৃতিক বিপ্লবের মাধ্যমে দেশে ধর্মীয় উগ্রবাদ ও সাম্প্রদায়িকতা এবং বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।
সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ ঠেকাতে রাজনৈতিক কর্মসূচীর পাশাপাশি সাংস্কৃতিক কর্মকান্ডকে এগিয়ে নেয়ার আহবান জানিয়ে মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, কথায় নয় মনে প্রাণে বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করতে হবে, তবেই তাঁর স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হবে।
জেলা যুবলীগের সভাপতি নাফিজ চৌধুরী উজ্জ্বলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী যুবলীগ কেন্দীয় কমিটির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক এস এম সোলাইমান আলী ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here