বেগম জিয়া সন্ত্রাসী, জঙ্গি ও যুদ্ধাপরাধীদের পৃষ্ঠপোষক : নৌ পরিবহন মন্ত্রী

0
257

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বেগম জিয়া জামাত শিবির জঙ্গী ও যুদ্ধাপরাধীদের পৃষ্ঠপোষক।
তিনি বলেন, ব্যারিষ্টার মওদুদ সাহেব বলেছেন ‘বিএপি মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল’। আসলে এ কথাটি পাগলের পাগলামী ছাড়া কিছুই নয়। বিএনপির কথা শুনলে হাসি পায়। স্বাধীনতা বিরোধী জামাতকে নিয়ে জোট করে আবার বলছে মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল।
মন্ত্রী আজ সেগুন বাগিচার স্বাধীনতা হলে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত ২০১৬ স্বাধীনতা পদকপ্রাপ্ত(মরনোত্তর) মুক্তিযোদ্ধা আচমত আলী খান ও একুশে পদক প্রাপ্ত(মরনোত্তর) মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়াস্বৃতিচারণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এতে বিশেষ অতিথি ছিলেন একুশ পদক প্রাপ্ত মরহুম গোলাম কিরিয়ার কন্যা সৈয়দা রোকেয়া বেগম। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মুন্সী এবাদুল ইসলাম , আয়োজক কমিটির আহ্বায়ক মো: মেজবাহ উদ্ধিন শফি। সভাপতিত্ব করেন অ্যাডভোকেট মো: আসাদুজ্জামান দুর্জয়।
শাজাহান খান বলেন, বাংলাদেশেকে উন্নতির শিখরে নিয়ে যেতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা লড়াই করে যাচ্ছেন। তিনি অর্থনীতি ও রাজনীতির সমৃদ্ধি ঘটাতে পারবেন। ইতোমধ্যে তা শুরু হয়েছে।
তিনি বলেন, রাজনৈতির নেতাদের আদর্শ থেকে, তাদের ত্যাগ থেকে শিখতে হবে। আচমত আলী খান ও গোলাম কিবরিয়া এমন দুজন মানুষ ছিলেন এরা সকল লোভ লালসার উর্ধে ছিলেন।
শাজাহান খান বলেন, মুক্তিযুদ্ধের চেতণায় যারা আঘাত করছে তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। বিএনপি ও জামাত মুক্তিযুদ্ধের চেতণা ধ্বংশে ষড়যন্ত্র করেছিল। তাদের সেই ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোথ করা হয়েছে।
বিশেষ অতিথি সৈয়দা রোকেয়া বেগম বলেন, আমার পিতা সৈয়দ গোলাম কিরিয়্ াছিলেন একজন নির্লোভ ব্যাক্তি। তিনি ছিলেন সাংস্কৃতি মনা এবং ভ্ষাা আন্দোনের একজন সৈনিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here