ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নেপ মহাপরিচালক নিহত

0
438

চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির (নেপ) মহাপরিচালক মো. ফজলুর রহমান (৫৫) নিহত হয়েছেন। আজ শনিবার উপজেলার বারাইহাট এলাকায় আনন্দ কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। ফজলুর রহমানের বাড়ি ময়মনসিংহ শহরের কালিবাড়ী রোড এলাকায়।

দুর্ঘটনায় আরো চারজন আহত হয়েছেন। এরা হলেন রফিকুল ইসলাম তালুকদার, মুশফিকা, আলী হোসেন ও হাইকুল ইসলাম। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, নেপ মহাপরিচালক ফজলুর রহমান খাগড়াছড়িতে একটি সরকারি অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে তাদের বহনকারী মাইক্রোবাসকে একটি দ্রুতগতির একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ফজলুর রহমানসহ পাঁচজন আহত হন। তাদেরকে উদ্ধার করে সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফজলুর রহমান বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৯৮২ (স্পেশাল) ব্যাচের একজন সদস্য। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একজন যুগ্ম সচিব। ১৯ জানুয়ারি ২০১৫ তারিখে তিনি জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমি (নেপ), ময়মনসিংহ এর মহাপরিচালক পদে যোগদান করেন। এর আগে তিনি উপজেলা ম্যাজিস্ট্রেট, থানা নির্বাহী কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন), মেরিন সেফটি অফিসার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট, উপসচিব ও ডিআইজি (প্রিজন্স) এবং যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here