‘বিচারপতিদের ঘাড়ে সওয়ার হয়ে বিএনপি ষড়যন্ত্র করছে’

0
200

বিচারপতিদের ঘাড়ে সওয়ার হয়ে বিএনপি ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বুধবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ মিলনায়তনে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, ‘বিএনপির নেতারা এখন সংবাদ সম্মেলন করে বিচারপতিদের মুখপাত্রের দায়িত্ব পালন করছেন। তারা সবসময় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চান। ’

তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তার দেখানো পথে দেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক তখন পাকিস্তানি প্রেতাত্মারা দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করার চেষ্টা করছে। বাংলাদেশেও পাকিস্তানের মতো অশান্তি বিরাজমান থাকুক এটা তারা চায়। তাদের ওপর পাকিদের প্রেতাত্মার ছায়া ভর করেছে। ’

আলোচনা সভায় প্রধান বক্তার ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেটের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

এতে সভাপতিত্ব করেন সিলেট এমএজি মেডিকেল কলেজের অধ্যক্ষ ও বিএমএ’র কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।

বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, বিএমএ’র কেন্দ্রীয় মহাসচিব ও স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, বিএমএ সিলেট শাখার সভাপতি অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদ, সিলেট ওসমানী মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here